৬ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে ঝালকাঠি জেলা... আক্কেলপুরে দুঃস্থ্যদের ১০২ বস্তা চালসহ-চালক-ভটভটি ও... বরগুনায় করোনার পিপিই পৌঁছেছে; প্রস্তুত ২২ আইসোলেশন বেড কুমিল্লা দেবীদ্বারে ট্রাকের চাপায় নারী নি’হত স্পেনে করোনায় আরও এক বাংলাদেশির মৃ’ত্যু

রাজশাহী কলেজ গ্রন্থাগারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি স্থাপন করলো ছাত্রলীগ

 আর আই সবুজ, রাজশাহী কলেজ। সমকালনিউজ২৪

রাজশাহী কলেজ গ্রন্থাগারে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন ছবি ছিলনা। এটি নজর এড়ায়নি কলেজ ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়ামের। আর তাই রোববার নিজ উদ্দ্যোগে গ্রন্থাগারের দেয়ালে স্থাপন করেছেন বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি।

এসময় সিয়াম বলেন, ‘আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের তৃণমূল মানুষের শান্তি প্রতিষ্ঠা করতে চাই। কিন্তু একটি মহল এদেশে শান্তি চায় না, উন্নয়নও চায় না। যারা এদেশে মানুষের শান্তি প্রতিষ্ঠায় ও দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করে তাদেরকে প্রতিহত করতে হবে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জোবায়দুল্লা বিশ্বাস লিমন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বিপ্লব, রক্তিম ইসলাম, সাংগঠনিক সম্পাদক আসলাম হোসেন টিপু, সজিব খান, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে