২১শে জুন, ২০১৯ ইং ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ডাক্তারকে মারধর করায় বরগুনায় চিকিৎসা সেবা বন্ধ আমতলীতে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার দুই বেনাপোলে পল্লী টিভির পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে... উলঙ্গ অবস্থায় পাটক্ষেতে পড়ে ছিল ৪ বছরের শিশু, মাকে দেখেই...

রাজাপুরে অনুপ্রবেশ করে ব্যবসায়ীর উপর হামলা ! স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি

 রাজাপুর প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠী বাজার এলাকায় পাশ্ববর্তী কাউখালী উপজেলা থেকে অনুপ্রবেশ করে মোঃ মাহমুদ হাসান (৩০) নামের এক ব্যবসায়ী ও ইজারাদারের উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে।

ব্যবসায়ী ও ইজারাদার মাহমুদ হাসান বর্তমানে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিজিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেল সারে ৫ টার দিকে উপজেলার নৈকাঠি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মাহমুদ হাসান অভিযোগ করে বলেন, প্রতিদিনের ন্যায় আমি নৈকাঠী বাজারে আমার ব্যবসায়ী প্রতিষ্ঠানে বসা ছিলাম হঠাৎ কিছু না বুঝে ওঠার আগেই কাউখালী উপজেলার জয়কুল এলাকার জাকির, হেমায়েত, লিটু, রবিউল, হৃদয়, হিমুলী ও মেহেদী সহ প্রায় ১০/১২ জন সন্ত্রাসী আমার দোকানের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমি বাঁধা দিতে গেলে ওরা ক্ষিপ্ত হয়ে আমার উপর ও আক্রমন চালায়।

এ বিষয়ে স্থানীয়রা জানায়, মাহমুদ হাসান নৈকাঠী বাজারের ইজারাদার হওয়ায় বাজারের দিন দুপুরে হেমায়েত এর সাথে খাজনা নিয়ে একটু কথা কাটাকাটি হয়। পরবর্তীতে হেমায়েত সেখান থেকে চলে যায়। তবে সেই কথা কাটাকাটিকে কেন্দ্র করে হেমায়েত তার দলবল নিয়ে মাহমুদের উপর আক্রমন চালাতে পারে বলে স্থানীয়রা জানান।

এ বিষয়ে রাজাপুর থানা ওসি তদন্ত মাঈনুদ্দিন জানান, এ ঘটনায় থানায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে