১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় উপকূলী অঞ্চলে স্বাস্থ্যসেবা বিষয়ক সংলাপ... ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার

রাজাপুরে আবারো দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই ব্যবসায়ী প্রতিষ্ঠান।

  সমকালনিউজ২৪

ঝালকাঠির রাজাপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে আবারও পুড়ে ছাই হয়ে গেল ব্যবসায়ী প্রতিষ্ঠান। শুক্রবার গভীর রাতে উপজেলার মধ্য বড়ইয়া হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন পাকা নির্মিত মেসার্স সুলতান ষ্টোরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকা সহ প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন দোকান মালিক সুলতান মোল্লা।

 

সুলতান ষ্টোর এর প্রোপাইটর সুলতান মোল্লা আরও জানান, প্রতিদিনের ন্যায় দোকানে বেচা বিক্রি শেষ করে রাত ৮ টার দিকে দোকানের সাটার বন্ধ করে বাড়িতে চলে যাই। ভোররাতে দোকানের পাসে থাকা আমার বোন জামাই মোফাজ্জেল মোবাইল করলে ঘটনা স্থলে এসে দেখি আমার দোকানের ভিতর থেকে অগ্নিকান্ডের দোয়া বের হচ্ছে। এসময় সাটার খুলে দেখতে পাই দোকানের ভিতরে থাকা চাল, ডাল সহ কসমেটিক্সের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

 

এলাকাবাসী জানান, সুলতান মোল্লা দীর্ঘদিন যাবৎ এ এলাকায় মুদি মনোহরী সহ পোশাধনীর সামগ্রী বিক্রি করে আসছিলেন। তিনি প্রায়ই দোকানে রাত্রি যাপন করতেন কিন্তু ঘটনার দিন রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। আমরা হঠাৎ ফজরের নামাজের সময় হাফিজী মাদ্রাসার ছাত্রদের ডাক চিৎকার শুনতে পেয়ে ঘটনাস্থলে এসে দেখি দোকানের ভিতর থেকে দোয়া বের হচ্ছে। এসময় আমরা মাদ্রাসার ছাত্রদের নিয়ে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই ততক্ষনে দোকানের ভিতরের মালামাল পুড়ে যায়। তবে কিভাবে এ অগ্নিকান্ডের সুত্রপাত তা সঠিক ভাবে তদন্ত করার জন্য প্রশাসনকে অনুরোধ করেছেন।

 

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি গভীরভাবে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে