২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

রাজাপুরে এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

 সাইদুল ইসলাম,রাজাপুর, সমকাল নিউজ ২৪

ঝালকাঠির রাজাপুরে তাসমিয়া আক্তার (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিন রাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে। তাসমিয়া উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামের মোঃ সুলতান তালুকদারের মেয়ে ও রাজাপুর সরকারি কলেজ থেকে চলমান এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছিলেন।

তাসমিয়ার মা মোসাঃ লাভলি বেগম জানায়, বাড়িতে তাসমিয়া সহ তার বাবা-মা একত্রে বসবাস করতেন। বুধবার (১৫ মে) রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পরে। ভোররাতে সেহরী খেতে উঠে তাসমিয়াকে তার মা বিছানায় দেখতে না পেয়ে খোঁজাখুজি করে। পরে তাসমিয়াকে তাদের ঘরের দোতলায় আড়ার সাথে গলায় ওরনা পেচানো আবস্থায় ঝুলতে দেখতে পায়। মা-বাবা তাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায় এবং তাসমিয়ার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়।

তাসমিয়ার বাবা মোঃ সুলতান তালুকদার জানায়, ২০১৮ সালের ১৯ ডিসেম্বর শুক্তাগড় ইউনিয়নের মোঃ ফেরদাউসের সাথে তার বিবাহ হয়। খবর পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানায়, লাশের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। মৃত্যুর সঠিক কারন জানতে ময়না তদন্তের জন্য লাশ ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। লাশের পাশে থাকা একটি চিরকুট জব্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে