২৭শে জানুয়ারি, ২০২০ ইং ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাপাহারে বৈদ্যুতিক আগুনে ৭ হাজার মুরগির ছানা পুড়ে ছাই বগুড়ায় খামার থেকে নৈশ প্রহরীর লা’শ উ’দ্ধার চেয়ারম্যানসহ সদস্যরা অবরুদ্ধ ইউনিয়ন অফিস ভাংচুর... বগুড়ায় নারীদের সফট স্কিল প্রশিক্ষণ অনুষ্ঠিত মায়ের হত্যার বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ...

রাজাপুরে এমপি হারুনকে গণ সংবর্ধনা।

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি। সমকালনিউজ২৪

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে টানা তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আলহাজ্জ বজলুল হক হারুনকে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২২ জানুয়ারী) বিকেলে উপজেলা চত্বরে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এ গণ সংবর্ধনার আয়োজন করা হয়। উপজেলা আ’লীগ এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্জ মিলন মাহমুদ বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ বজলুল হক হারুন বলেন, আজ ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলালীগ, মহিলালীগ ও আওয়ামীলীগের কারনে আজকে সারা বাংলাদেশে নৌকার বিজয়। আর এ বিজয় মানবতার বিজয়, এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয়ের মাধ্যমে সারাবিশ্বের দরবারে বাংলাদেশকে একটি সম্মানরাষ্ট্রে সমাসিল করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী তারই বিজয়। আজকে সারা বাংলাদেশ নৌকার বিজয়ে মানুষ আনন্দে আত্তহারা।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। যুবলীগ নেতা রফিকুল ইসলাম জুয়েল সিকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এএইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, এ্যাড. বাবু সঞ্চীব কুমার বিশ্বাস ও সিদ্দিকুর রহমান সহ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে