১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ইস্যু নামক দূবস্থার জন্য কে দ্বায়ী। ভেবেছেন কি কখনো। নোয়াখালীতে ২০ নভেম্বর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক... রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মিথ্যা ঘটনা ও ষড়যন্ত্রের হাত থেকে মুক্তি পাওয়ার দাবিতে... নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার...

রাজাপুরে কলেজ শিক্ষার্থীকে হাত-পা কেটে হত্যা

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর সমকালনিউজ২৪

ঝালকাঠির রাজাপুরে মোঃ মেহেদি হাসান শুভ (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর ডান হাত ও বাম পা কেটে নিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।এছাড়াও তার অন্য হাত-পা সহ শরীরের বিভিন্ন স্থানে ধাড়ালো অস্ত্রের আঘাত রয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের পশ্চিম বড়ইয়া বিলের বাড়ি এলাকায় খোলামাঠে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুভ উপজেলার বড়ইয়া গ্রামের মোঃ মাহবুবুর রহমানের ছেলে ও বড়ইয়া ডিগ্রী কলেজের বিএম শাখার ছাত্র।

রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছে এবং পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে তিনটার সময় স্থানীয় ইউপি সদস্য সৈয়দ আলীর বাড়ির মসজিদের মাইক থেকে এলাকায় ডাকাত পরেছে বলে ঘোষনা দেয়া হয় এবং মা-বাবা বলে ডাকচিৎকার স্থানীয়রা শুনতে পায়।

স্থানীয় লোকজন তাকে খুজে ঐ খোলা জমির মধ্যে দেখে এবং তার পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন শুভকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে গাবখান সেতুর কাছে পৌছলে শুভর মৃত্যু ঘটে।

মৃত্যুর আগে শুভ পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে। ঘটনার পর থেকে ইউপি সদস্য ও তার নাতি নেয়ামত পলাতক রয়েছে।

শুভর মা নাসিমা বেগম জানায়, রাতে পিকনিকের কথা বলে দূর্বৃত্তরা মোবাইল ফোনে শুভকে ডেকে নেয়। পরে রাতে আবার নাসিমা তার ছেলেকে ফোন দিলে শুভ জানায় সে নেয়ামতের সাথে রয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি তদন্ত মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করতে একজনকে আটক করা হয়েছে বলে পুলিশ জানায়।

লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে