১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো...

রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

 সাইদুল ইসলাম,রাজাপুর, সমকালনিউজ২৪

ঝালকাঠির রাজাপুর উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাছাইকৃত কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র রাজাপুর শাখা।

সোমবার (১৭ জুন) বিকেলে ইসলামী ব্যাংক রাজাপুর শাখার আয়োজনে ব্যাংকের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ব্যাংকের ফার্ষ্ট এসিষ্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ নূর-ই-আলম জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা উপকরণ বিতরন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল বাশার তালুকদার। ব্যাংকের প্রকল্প কর্মকর্তা জালাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজার অপারেশন্স মোঃ হাবিব উল্লাহ ও গোলাম কিবরিয়া সহ প্রমূখ।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক’র রাজাপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের সন্তানদের মাঝে ২০১৮ ইংরেজী সালের প্রথম শ্রেনী থেকে নবম শ্রেনী পর্যন্ত বার্ষিক পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারী ২৪ শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ, ছাতা ও জ্যামিতি বক্সসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে