২৯শে মে, ২০২০ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
‘চোর’ বলে প্রকাশ্যে পেটানোর অভিযোগে চেয়ারম্যান’র... তালতলীতে ১ রাতে ৯ দোকান চুরি বাগেরহাটে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১,আহত ২০ বরগুনায় জমিজমাকে কেন্দ্র করে কুপিয়ে গুরুতর জখম আক্কেলপুরে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে গরম...

রাজাপুরে গাঁ’জা; আট’ক-৩

 মোঃ সাইদুল ইসলাম,রাজাপুর, সমকালনিউজ২৪

রাজাপুর ::  ঝালকাঠির রাজাপুরে বিশেষ অভিযান চালিয়ে গাঁ’জা সহ ৩ যুবককে আট’ক করেছে রাজাপুর থানা পুলিশ। বুধবার বিকেলে উপজেলার টিএনটি রোড ও বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।

আট’ককৃতরা হলো উপজেলা সদরের রাজাপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে তাজুল ইসলাম (১৯) ও জাহাঙ্গির মোল্লার ছেলে মেহেদী হাসান (১৯) এবং উপজেলার দক্ষিন রাজাপুর এলাকার মানিক হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (৩০)। এদের মধ্যে তাজুল ইসলাম ও মেহেদী হাসানকে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ১ বছরের বিনা’শ্রম কারা’দন্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সোহাগ হাওলাদার। আর সুমন হাওলাদারের বিরুদ্ধে থানা পুলিশ বাদী হয়ে মা’দক নিয়ন্ত্রন আইনে নিয়মিত মা’মলা রুজু করে। যাহার মা’মলা নং ০৭।

এ দিকে উপজেলার চর শুক্তাগড় এলাকা থেকে জিআর মা’মলার ওয়া’রেন্ট ভুক্ত আ’সামী মোঃ আজাদ আলীকে আট’ক করেছে রাজাপুর থানা পুলিশ। আজাদ উপজেলার চর শুক্তাগড় গ্রামের হাজী জাফর আলীর ছেলে।

পুলিশ জানায়, তাজুল ইসলাম ও মেহেদী হাসানের কাছে ৫ গ্রাম এবং সুমনের কাছে ২৫ গ্রাম গাঁ’জা পাওয়া যায়। প্রত্যেককে বৃহস্পতিবার সকালে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে