১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

 রাজাপুরে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চিকিৎসা সহায়তার চেক বিতরণ

 ইমাম বিমান সমকালনিউজ২৪

ঝালকাঠি জেলার রাজাপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় দুঃস্থদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে। ১৭আগষ্ট শনিবার দুপুর ১২টায় উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহ-সম্পাদক মনিরউজ্জামান মনির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২২ জন অসহায়-দুঃস্থদের মাঝে চিকিৎসা সহায়তায় জন্য ৮ লক্ষ ৬০ হাজার টাকার চেক তুলে দেন।

রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক এ্যাড.এএইচএম খাইরুল আলম সরফরাজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তালুকদার নজরুল ইসলাম স্বপন,রিয়াজ উদ্দিন মাতুব্বর,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক তালুকদার শফিকুল ইসলাম ডেজলিং, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মৃধা,শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মো.জামাল হোসেন,আওয়ামী যুবলীগ নেতা ইউসুফ সিকদার,মো সিরাজ প্রমুখ।

এ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে জেলার কাঁঠালিয়া উপজেলায় ১৪জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ৬লাখ চল্লিশ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে