২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

রাজাপুরে দূর্বৃত্তের দেয়া আগুনে বৃদ্ধার মৃত্যু

 মোঃ সাইদুল ইসলাম,ঝালকাঠি সমকাল নিউজ ২৪

ঝালকাঠির রাজাপুরে বসতঘরে দূর্বৃত্তদের দেয়া আগুনে সুরাতন নেছা (৮০) নামের এক বৃদ্ধার মৃত্যুর হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালীর আকন বাড়িতে এ ঘটনা ঘটে। রাজাপুর থানা পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনা স্থান পরিদর্শন করে বৃদ্ধার পুড়ে যাওয়া মাথার খুলিসহ দেহাবাশেস উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় ও পরিবারের স্বজনরা জানায়, ঐ ঘরে সুরাতন নেচ্ছা তার পুত্র বধু আকলিমা বেগম সহ তার নাতি হাফিজুর রহমানকে নিয়ে বসবাত করতো। ঘটনার দিন সকালে পুত্রবধু ও নাতি বেড়াতে গেলে বৃদ্ধা ঘরে একা থাকে। বৃদ্ধা একা থাকায় রান্নাবান্না না করায় রাতে পাশের বাড়ি থেকে দেওয়া খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে স্থানীয়রা ঘটনার সময় আগুন দেখে কাছে এসে দেখতে পায় বড় চৌচালা দোতালা টিনের ঘরটি একই সাথে চার পাশ থেকে আগুন জ্বলছে এবং মুহুর্তের মধ্যে ঘরটি সহ ঘরে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আগুন নেভানো চেষ্টা করেও সবাই ব্যর্থ হয়।

এ সময় ঘরের মধ্যে ঘুমে থাকা ঐ বৃদ্ধা সুরাতন নেচ্ছার মৃত্যু হয়। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সে ব্যাপারে কেউ কিছু বলতে না পারলেও ঘরের চারপাশে একসাথে আগুন জ্বলতে দেখে তারা প্রাথমিক ভাবে ধারনা করছে পূর্বপরিকল্পিত ভাবে কেউ আগুন লাগাতে পারে। ঘরের মালিক মাওলানা ইসাহাক খবর পেয়ে সে খুলনা থেকে সকালে এসে এ অবস্থা দেখে এবং জানান, তার বসতঘরে থাক সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এতে তার প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান। রাজাপুর ওসি তদন্ত মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় রাজাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে ও লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে