২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় সন্ধ্যা নদীর খেয়াঘাটের টোল নিয়ে সৃষ্ট... গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত !

রাজাপুরে পুনরায় নৌকা প্রতীক পেলেন অধ্যক্ষ মনিরউজ্জামান।

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর প্রতিনিধি সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠির রাজাপুরে ২য় বারের মতো আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আ.লীগের সহ- সভাপতি অধ্যক্ষ মো. মনিরউজ্জামান মনির। রবিবার সকালে চূড়ান্ত মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

এ নিয়ে উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলসহ সর্বস্তরের মানুষের মধ্যে আলোচনা শুরু হয়েছে। তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ১২৭টি উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত শেষে দলটির দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মনোনয়ন প্রাপ্তদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান মনিরের নাম প্রকাশ করা হয়। নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনার পর উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ মো. মনিরউজ্জামান মনির ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা মহিলা লীগ সভাপতি আফরোজা আক্তার লাইজুসহ অনেকেই দলীয় মনোনয়ন পেতে দলের শীর্ষ পর্যায়ে দৌড়ঝাঁপ শুরু করেছিলেন।

অবশেষে দলীয় মনোনয়ন বোর্ড বর্তমান চেয়ারম্যানকেই মনোনীত করেছেন। অধ্যক্ষ মনিরউজ্জামান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে পারিবারিক ভাবে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন। তিনি রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি স্টামফোর্ড ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা প্রয়াত প্রফেসর ড. এম এ হান্নান ফিরোজের ভাই। দক্ষ সংগঠক ও সুবক্তা হিসেবে এলাকায় রয়েছে তার বেশ সুনাম। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলার অন্য তিনটি উপজেলায় চেয়াম্যন পদে চ‚ড়ান্ত দলীয় মনোনয়ন পেয়েছেন নতুন মুখ। একমাত্র রাজাপুর উপজেলায়ই আগের নির্বাচিত চেয়ারম্যানই পেয়েছেন নৌকার টিকেট।

মনোনয়নের ব্যাপারে জানতে চাইলে অধ্যক্ষ মনিরউজ্জামান বলেন, ‘দল যেহেতু আমার ওপর আস্থা রেখেছে. আমি সেই আস্থার মর্যাদা রাখতে চাই। দলীয় নেতাকর্মীদের অকুণ্ঠ সমর্থন ও এলাকাবাসীর দোয়া নিয়েই এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করবো। আমার বিশ্বাস আওয়ামী লীগ ও এর প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ আপামর জনসাধারণ নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিবেন। ’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে