২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

রাজাপুরে প্রবাসীর বাড়ি থেকে ডাকাতি হওয়া অস্ত্র উদ্ধার।

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঝালকাঠির রাজাপুর উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের গড়ইয়া এলাকার আমেরিকা প্রবাসী সালমান ফেরদৌস শাকিল তালুকদারের বাড়ি থেকে ডাকাতি হওয়া আগ্নে অস্ত্রটি উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার গড়ইয়া এলাকার প্রবাসী শাকিল তালুকদারের নিজ বাড়ির উত্তর পাশের কাঠের বাগান থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় তাৎক্ষনিক কাউকে আটক করা হয়নি। রাজাপুর থানার এসআই মোঃ শাহ আলম জানান, গোপন সংবাদের ভিক্তিতে শুনতে পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে আমরা সেখানে অভিযান পরিচালনা করে একনালা বন্দুকটি উদ্ধার করতে সক্ষম হই। আর ডাকাতি হওয়া ঘটনার কয়েকদিনের মধ্যেই উপজেলার নৈকাঠী এলাকার আঃ রশিদ মোল্লার ছেলে জামাল মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

 

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আমরা বন্দুকটি উদ্ধার করেছি এবং বাকী মালামাল সহ আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য গত ২০ ডিসেম্বর রাতে আমেরিকা প্রবাসী সালমান ফেরদৌস শাকিল তালুকদারের বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ এক ডাকাতির ঘটনা ঘটে।

 

এ সময় ডাকাতরা ঘরে থাকা লাইসেন্সকৃত ১টি অস্ত্রসহ ১৫ রাউন্ড গুলি, ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে।

 

এ ঘটনায় প্রবাসী শাকিল তালুকদারের ভাই তানভীর আহম্মেদ মেনন বাদী হয়ে গত ২০ ডিসেম্বর রাজাপুর থানায় ১২/১৩ জন অজ্ঞাত আসামী করে একটি ডাকাতি মামলা দায়ের করেন। যাহার মামলা নাম্বার ১০।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে