২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা... পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে হযরত পীর খানজাহান আলী(রহ.)র মাজারে তিন দিনব্যাপী মেলা... ৩৭তম বিসিএসের গেজেট প্রকাশ, নিয়োগ পেলেন ১২২১ ক্যাডার

রাজাপুরে বহুল আলোচিত অপু মৃধা সহ আটক-৪

 সাইদুল ইসলাম, রাজাপুর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঝালকাঠির রাজাপুরে বহুল আলোচিত কুখ্যাৎ সন্ত্রাসী ৩ মামলায় ওয়ারেন্ট ভূক্ত দীর্ঘদিনের পালাতক আসামি সোহাগ হোসেন অপু মৃধা (২৮) কে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তুলাতলা এলাকায় অপু তার ফুপুর বাসায় ঘুমে থাকা অবস্থায় আটক করা হয়। অপু উপজেলার সদর ইউনিয়নের সত্যনগর এলাকার মোঃ ইদ্রিস মৃধার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, অপুর বিরুদ্ধে ৩টি মামলায় ওয়ারেন্ট সহ আরো একটি মারামারির মামলা রয়েছে।

এছাড়াও এলাকায় তার বিরুদ্ধে অনেক অপকর্মের অভিযোগ রয়েছে। এলাকায় এমন কোন অপকর্ম নেই যা অপু করেনি। অপুর ভয়ে এলাকায় রাস্তা দিয়ে মেয়েরা ঠিকমত চলাফেরা করতে পারছিলনা। অপুর এ আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে সবার ভিতর স্বস্তি ফিরে আসে।

দীর্ঘ দিন সে পলাতক ছিল। অনেক চেষ্টার পরে শুক্রবার সকালে তাকে আটক করতে সক্ষম হয়।

এছাড়াও বৃহস্পতিবার রাতে ওয়ারেন্ট ভূক্ত ডাকাতি মামলার আসামি সেন্টু মুন্সি ওরফে সেন্টু, চুরি মামলার আসামি মোঃ রুবেল হাওলাদার (২৫) ও ধর্ষন চেষ্টা মামলার আসামি মোঃ ইছা আকন (৩৫) কে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আটককৃতদের ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে