২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় আদালতের নির্দেশে সন্তানের ম’রদেহ ফিরে পেলেন... ভারতে যাচ্ছেন চার জেলার ডিসি-এডিসিরা পতীতলায় ইউএনও সাথে গ্রাম পুলিশদের মতবিনিময় সভা সীমান্তে বিএসএফের গু’লিতে ঠাকুরগাঁওয়ের যুবক নি’হত  আলমপুুর ইউনিয়ন  বিএনপির ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি...

রাজাপুরে মানবাধিকার পরিচয় ৩ চাঁদাবাজ আটক।

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি। সমকালনিউজ২৪

ঝালকাঠির রাজাপুরে শাহাবুদ্দিন, রিপন হাং ও নির্মল ঘোষ কাজল নামে কথিত মানবাধিকার কর্মী ও সাংবাদিক পরিচয়দানকারী ৩ চাঁদাবাজকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। শনিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার সদর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকাল ১১ টায় উপজেলার সদর বাজারে মটরসাইকেল যোগে ফেন্ডস বেকারীতে প্রবেশ করে তারা নিজেদের মানবাধিকার কর্মি ও দৈনিক বরিশাল ক্রাইম এর প্রতিনিধি দাবী করে ঐ বেকারীর বিএসটিআই ও পরিবেশ অধিদপ্তরের অনুমোদন আছে কিনা তা জানতে চায়। পরে বেকারীর ভিতরে প্রবেশ করে বের হয়ে বেকারীর মালিক অনুপ মজুমদার এর কাছে টাকা দাবী করে অন্যথায় তারা তার বেকারীর বিরুদ্ধে রিপোর্ট করবে বলে হুমকি দেয়। এ সময় এলাকার স্থানীয় জনতার সন্ধেহ হলে তারা ৩ জনকেই আটক করে থানায় সোপর্দ করে।

এ বিষয়ে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশাল ক্রাইম এর সম্পাদক ও প্রকাশক এইচ এম শাহআলম শাহ জানান, আটককৃত ৩ চাঁদাবাজ আমার পত্রিকার সাঙ্গে জড়িত নয়। এদের পরিচয় আমি জানিনা। আমার অজান্তে আমার পত্রিকার ভূয়া কার্ড তৈরি করে বিভিন্ন স্থানে চাঁদাবাজী করে আমার পত্রিকার সম্মান ক্ষুন্ন করছে।

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, বিষয়টি জটিল এজন্য নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছি তিনি যে সিদ্ধান্ত দেবেন সে মোতাবেক ব্যবস্থা নেব।

এ রিপোর্ট পাঠানো পর্যন্ত আটককৃত ৩ জনই থানা পুলিশের হেফজতে রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে