১৬ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের শার্শা-বেনাপোলে ৪ পেঁয়াজ ব্যবসায়ীকে জ’রিমানা বগুড়ায় বালু উত্তোলন নিয়ে বিভিন্ন মহলে অভিযোগ সাংবাদিক সজল চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা; প্রতিবাদ ও... চাঁদপুরে পেঁয়াজের দোকানে অভিযান; ৪ দোকান মালিককে... ফুলবাড়ীতে প্রতিকেজি পেয়াজ ২৬০ টাকা,কাচাঁ বাজারেও আগুন

রাজাপুরে সংখ্যালঘু পরিবারকে হত্যার চেষ্টায় দোকানে আগুন।

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর, ঝালকাঠি । সমকালনিউজ২৪

ঝালকাঠির রাজাপুরে সংখ্যালঘু আওয়ামী লীগ কর্মীর ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে নগদ টাকা সহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিক গোপাল চন্দ্র বিশ্বাস। বুধবার গভীর রাতে উপজেলার শুক্তাগড় গ্রামের গাঙ্গুলী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, এই এলাকার সবচেয়ে বড় দোকান এটি আর দোকান মালিকের বসত বাড়ির নির্মান কাজ চলায় তারা নিরাপদে দোকানেই রাত্রি যাপন করতেন বলে জানা যায়। দোকানের বাহিরে তালা লাগিয়ে চারপাশে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় এ সময় দোকানে ঘুমন্ত অবস্থায় ছিল দোকান মালিক ও তার স্ত্রী মঞ্জু রানি বিশ্বাস। ক্ষতিগ্রস্ত গোপাল চন্দ্র বিশ্বাস বলেন, ‘রাত ৩টার দিকে আমি এবং আমার স্ত্রী জেগে উঠে দোকানের মধ্যে আগুন দেখতে পেয়ে দরজা খুলতে গেলে দেখি দরজার বাহিরের দিক থেকে তালা লাগিয়ে দেওয়া হয়েছে। তখন উপায়ন্তু না পেয়ে বিভিন্ন ভাবে জীবন বাচাতে চেষ্টা করি। একপর্যায় দোকানের ছাউনির পেছন দিকের একটি টিন ভেঙ্গে কোন মতে প্রাণে বেঁচে যাই। পরে রাজাপুর থানা পুলিশকে ফোন দিলে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরের কোন মালপত্র বাঁচানো যায়নি। রাতেই থানা পুলিশ ঘঁনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধা জানান, গোপাল এর পরিবারকে হত্যা করার উদ্দেশ্যই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে।

 

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়ে বিষয়টি গভীরভাবে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে