১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

রাজাপুরে স্কুল শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় বখাটের কারাদন্ড!

 মোঃ সাইদুল ইসলাম ,রাজাপুর সমকাল নিউজ ২৪

ঝালকাঠির রাজাপুরে ৮ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় ইমরান হোসেন (২১) নামে এক যুবককে এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার (১০এপ্রিল) সন্ধায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার বখাটে ইমরানকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন। কারাদন্ড প্রাপ্ত বখাটে ইমরান হোসেন উপজেলার বাদুরতলা এলাকার রশিদ মুন্সির ছেলে।

রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী সুমাইয়া আক্তার জানায়, দীর্ঘদিন ধরে বখাটে ইমরান আমাকে সব সময় বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে আসছে এবং বাল্য বিবাহের জন্য আমাকে ও আমার পরিবারের উপর অত্যাচার চালিয়ে আসছিল। এমনকি বখাটে ইমরানের অত্যাচারে আমরা ঘর ছাড়তে বাধ্য হয়েছি।

রাজাপুর থানার পুলিশ জানান, স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ইমরান হোসেন নামে এক বখাটেকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ইমরানকে বৃহস্পতিবার ঝালকাঠি কারাগারে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে