৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন

  সমকালনিউজ২৪

রমেশ চন্দ্র সরকার, রাজারহাট (কুড়িগ্রাম) :

আজকের প্রজন্ম আগামীর ভবিষ্যৎ। শিশুকাল থেকে গণতন্ত্রের চর্চা, গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হওয়া, অন্যের মতামতের প্রতি সহিষ্ণুতা ও শ্রদ্ধা প্রদর্শন শেখানোর ব্রতী নিয়ে রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন- ২০২০।

২৩ ফেব্রুয়ারি (রবিবার ) রাজারহাট উপজেলার ১২২টি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়। নির্বাচন সকাল ০৯টায় শুরু হয়ে বেলা ০১টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে। নির্বাচনে শিক্ষার্থীদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে। এ বিষয়ে গত ৪ ফেব্রুয়ারি ( মঙ্গলবার ) প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয় এক পরিপত্র জারির মাধ্যমে নির্বাচনের তফসিল ঘোষণা করে।

তফসিল মোতাবেক উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পূর্ণ হলো। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। রতিরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিশ চন্দ্র সরকার জানান তার বিদ্যালয়ে প্রায় ৯০% শিক্ষার্থী নির্বাচনে ভোট প্রদান করে। তিনি আরো জানান নির্বাচনে প্রিজাইডিং অফিসার, পুলিং অফিসার ও পুলিং এজেন্টের দায়িত্ব শিক্ষার্থীরাই পালন করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে