১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দৈনিক রূপসী বাংলা’র প্রতিনিধির বিভাগীয় সম্মেলনে জেনারেল এগ্রোকেয়ারকে ৭০ হাজার টাকা জরিমানা ফরিদগঞ্জে ২হাজার ১শ’ পিস ই’য়াবাসহ দুই মা’দকব্যবসায়ী... জামালপুরে পেঁয়াজের বাজারে অভিযান চালিয়ে ৩ ব্যবসায়ীকে... টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াইতে যানজট এলাকা পরিদর্শন...

রাণীনগরে আক্রান্ত ১৬ জনই করোনা মুক্ত

  সমকালনিউজ২৪

আবুু ইউসুফ রাণীনগর প্রতিনিধি :

নওগাঁর রাণীনগরে আক্রান্ত ১৬ জনই করোনা হয়েছেন। সর্বশেষ ৯ জনের রিপোর্ট আসার পর সবাইকে সুস্থ্যতা ঘোষনা করেছে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্স ।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতে খারুল আলম খাঁন জানান, এ পর্যন্ত রাণীনগর উপজেলায় হাসপাতালের ডাক্তার, নার্স, এ্যম্বুলেন্স চালক এবং ঢাকা ও নারায়নগঞ্জ ফেরতসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়।

তিনি জানান, ঢাকা ফেরত এবং নারায়নগঞ্জ ফেরতদের সংস্পর্শে আসায় একই পরিবারে মাত্র ছয় দিনের শিশুসহ মোট ৭জন এবং আরেক পরিবারের ২ জন , হাসপাতালের ডাক্তার, নার্স, গাড়ীচালক ৮জনসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে শনাক্তের একজন আত্রাইয়ে বসবাস করেন এবং খট্রেশ্বরের আক্রান্ত একজন ঢাকায় থাকেন। ফলে রাণীনগররে অবশিষ্ঠ ১৬ জন শনাক্তরা হোম আইসোলেশনে থেকে নিবির চিকিৎসা গ্রহন করেন। ধারাবাহিক রিপোর্টে একের পর এক করোনা নেগেটিভ আসতে থাকে ।

সর্বশেষ বৃহস্পতিবার রাতে তালিকায় অপেক্ষমান থাকা ৯ জনেরই রিপোর্ট নেগেটিভ আসে । ফলে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আক্রান্ত ১৬ জনকেই সুস্থ্যতা ঘোষনা করা হয়েছে বলে জানিয়েছেন ডা: ইফতে খারুল আলম ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে