১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক গুঁড়িয়ে দেওয়া হচ্ছে ইয়াবা কারবারিদের বাড়িঘর

রাণীনগরে উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর রাণীনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন উপজেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য, একডালা ইউপি আ’লীগের সাধারন সম্পাদক, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: আনোয়ার হোসেন। গত শনিবার (৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ামীলীগ রাণীনগর উপজেলায় আনোয়ার হোসেনের নামসহ দেশের অন্যান্য উপজেলায় দলীয় প্রার্থীর নাম চ’ড়ান্ত ভাবে ঘোষনা করেছে। তার নাম ঘোষনা করার পর থেকে উপজেলার বাণিজ্যিক রাজধানী আবাদপুকুরে আনন্দের জোয়ার বইছে। দ্বিতীয় ধাপে আগামী ১৮মার্চ নওগাঁর ১১টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আনোয়ার হোসেন দলীয় মনোনয়ন পাওয়ার আগ থেকেই ভোটারদের সঙ্গে মতবিনিময় করে আসছেন। উপজেলার প্রায় প্রত্যেকটি ইউনিয়নে পথসভাও করতে দেখা গেছে তাকে। ভোটের মাঠে নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওইসব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করেছেন। এছাড়াও প্রতিনিয়তই তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন এলাকাবাসীর কাছে।

দলীয় মনোনয়ন পাওয়ার পর মো: আনোয়ার হোসেন বলেন, আমাকে দলীয় ভাবে চ’ড়ান্ত মনোনয়ন দেওয়ার জন্য প্রথমেই দেশনেত্রী বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনাকে এই জনপদের মানুষের পক্ষ থেকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞা। আমাকে মনোনয়ন দেওয়ার মাধ্যমে জননেত্রী এই উপজেলার আপামর জনসাধারনের দীর্ঘদিনের স্বপ্ন পূরন করেছেন। আমি কলেজ জীবনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগে যোগ দিই। এরপর থেকে আ’লীগের রাজনীতি আমার ধ্যান ও জ্ঞান। আমি এই জনপদের মানুষের কাছে একটি পরিচিত মুখ। উপজেলাবাসী একজন শিক্ষিত, সৎ, যোগ্য ও নতুন মুখকে দেখতে চেয়েছিলেন। আজ গনগনের সেই আশা দেশনেত্রী শেখ হাসিনা পূরন করেছেন। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই জনপদের মানুষের সেবা করতে চাই। বিভিন্ন বিপদ-আপদে আমি উপজেলাবাসীর পাশে থাকতে চাই। আমি জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করার মধ্য দিয়ে এই উপজেলাকে একটি সুখি, সমৃদ্ধ ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি আশা করি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে এই উপজেলার সর্বস্তরের মানুষ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন এবং শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করার মধ্য দিয়ে এই উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য সার্বিক সহযোগিতা করবেন।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আনোয়ার হোসেনের নাম দলীয় ভাবে ঘোষনা করা হয়েছে বলে আমি শুনেছি।
এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকেও এই বিষয়ে বিভিন্ন মন্তব্য দেখতে পেয়েছি। দল যাকে চ’ড়ান্ত ভাবে মনোনয়ন দিয়েছে আমরা তারই হয়ে নৌকার পক্ষে কাজ করবো এতে কোন সন্দেহ নেই।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে