২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

রাণীনগরে পলাতক আসামী ই’য়াবাসহ গ্রে’প্তার

 এম এ ইউসুফ,রাণীনগর, নওগাঁ, সমকালনিউজ২৪

এম এ ইউসুফ রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর রাণীনগরে আলোচিত মা’দক মা’মলার পলাতক আসামী হাত কাটা জহুরুল ইসলাম (২৬) কে ১৫ পিস ই’য়াবাসহ গ্রে’ফতার করেছে রাণীনগর থানাপুলিশ। বুধবার দুপুরে উপজেলার আতাইকুলা পাগলির মোড় নামক বাজার থেকে তাকে গ্রে’প্তার করা হয়। জহুরুল ইসলাম উপজেলার ভবানীপুর গ্রামের মোশারফ হোসেন মুসার ছেলে।

রাণীনগর থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের ২১ মে রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে পাগলির মোড় বাজার থেকে ৮৭ গ্রাম হেরোইনসহ মানিক হোসেন (২৫) নামের এক যুবককে গ্রে’ফতার করা হয়।

এসময় এলাকার কু’খ্যাত মা’দক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩০) ও হাত কাটা জহুরুল (২৬) পালিয়ে যায়। ওই মা’মলায় সোনামুল ও জহুরুলকে আসামী করে মা’মলা দায়ের করে পুলিশ। সেই মা’দক মা’মলা থেকে বাঁচতে ও পুলিশের মা’দক বি’রোধী অ’ভিযানকে ব্যহত করতে এবং পুলিশের ভাবমূর্তিক্ষুন্ন করতে বিভিন্ন দপ্তরে পুলিশের বি’রুদ্ধে লিখিত অ’ভিযোগ দাখিল করে সোনামুল খন্দকার। ফলে মা’মলাটি এলাকা জুরে আলোচিত হয়। সোনামুল খন্দকার মা’দকসহ ৬ টি মা’মলার আসামী। সে দূর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।

আলোচিত ওই মা’দক মা’মলার পলাতক আসামী হাত কাটা জহুরুল আতাইকুলা গাপলির মোড়ে মা’দক বেচা-কেনার জন্য ঘোড়া ফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে অ’ভিযান চালিয়ে তাকে গ্রে’প্তার করা হয়। এসময় তার নিকট থেকে ১৫ পিস ই’য়াবা উ’দ্ধার করা হয় বলে রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক জানান।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে