১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

রাণীনগরে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৪

 এম এ ইউসুফ,নওগাঁ। সমকাল নিউজ ২৪

নওগাঁর রাণীনগর থানাপুলিশের অভিযানে এক কেজি গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে। এছাড়াও পৃথক এক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আরো দুই জনকে গ্রেফতার হয়।

জানা গেছে, উপজেলার একডালা ইউনিয়নের অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই হাফিজুল ইসলাম মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর-আবাদপুকুর রাস্তার করজগ্রাম এলাকায় অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে একটি মটরসাইকেলও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়ার আদমদীঘি উপজেলার বরিয়াবার্তা গ্রামের গোষ্ঠ মহন্তের ছেলে গৌতম মোহন্ত (৩৫) ও একই গ্রামের দানেজ আলীর ছেলে ময়েন উদ্দীন (৪৬)। অপর দিকে সোমবার সন্ধ্যায় রাণীনগর সদর বাজার থেকে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাহিদ আক্তার ওরফে শুভ (২৮) নামের এক জনকে গ্রেফতার করা হয়। নাহিদ উপজেলার চককুতুব গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে।

এছাড়া গ্রেফতারী পরোয়ানা মূলে পশ্চিম বালুভরা গ্রামের সেকেন্দার ছেলে মামরুল হোসেন (৩৩) কে গ্রেফতার করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে