১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

রাণীনগরে প্রায় হাজার পিস ইয়াবাসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার।

 এম এ ইউসুফ,রাণীনগর, নওগাঁ। সমকালনিউজ২৪

নওগাঁর রানীনগর উপজেলার লক্ষীকোলা গ্রামে অভিযান চালিয়ে ৯২৯ পিচ ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো: যায়েদ শাহ্্রিয়ারের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল সেট, নগদ-৪৪৪ টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রানীনগর উপজেলার গিরিগ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৬), ময়েজ উদ্দিনের ছেলে মোঃ আলম (৩৯), একই উপজেলার করজগ্রামের খোরশেদ আলী মন্ডল’র ছেলে মোঃ জিল্লুর রহমান (২৮) ও গ্রামপুলিশ হানিফ খাঁ’র ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৫)।

র‌্যাব নাটোর কোম্পানী কমান্ডার মোঃ যায়েদ শাহ্রিয়ার জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন লক্ষীকোলা গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই স্থানে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল বলে স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে রানীনগর থানায় সোর্পদ করা হয়েছে। রানীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এই ঘটনায় রাণীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে