১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেভাবে জানা যাবে এইচএসসি ও সমমানের ফল এইচএসসি ও সমমানের পাস ৭৩.৯৩ শতাংশ জৈন্তাপুরে বন্যা দূর্গতদের মধ্যে চাল বিতরন প্রতিবাদ প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার...

রাণীনগরে ভিক্ষুকদের মাঝে ছাগল-মুরগি বিতরণ

 এম এ ইউসুফ, নওগাঁ সমকাল নিউজ ২৪

নওগাঁর রাণীনগরের কালীগ্রাম ইউনিয়নে ২৫ জন ভিক্ষুককে পূর্ণবাসন করার লক্ষ্যে ছাগল, মুরগি, মুরগি রাখার ঘর ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। এছাড়া দুই জন ভিক্ষুককে দোকান ঘর ও বিভিন্ন পণ্যসামগ্রী দেওয়া হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে কালীগ্রাম ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায় অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডলের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আল মামুন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার, রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান, কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকলেছুর রহমান বাবু, কালীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেহেদি হাসান, ভিক্ষুক মুনছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ২৫ জন ভিক্ষুকের মধ্যে ২৩ জনকে তিনটি করে ছাগল, দশটি করে মুরগি, মুরগি রাখার একটি করে ঘর এবং পরিচর্জা করার জন্য প্রত্যেকে নগদ এক হাজার টাকা প্রদান করা হয়।

এছাড়া দুই জনকে একটি করে দোকান ঘর ও দোকানের মালামাল হিসেবে বিভিন্ন পূণ্যসামগ্রী প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে