২৬শে মার্চ, ২০১৯ ইং ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মুক্তিযুদ্ধের বীরশহীদদের প্রতি... গাজীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস রাবিতে চার দিনব্যাপী ‘বঙ্গবন্ধুর’ চিত্রকর্ম প্রদর্শনী... ভয়াল কালরাত স্মরণে এক মিনিট অন্ধকারে বাংলাদেশ

রাণীনগরে যুবলীগ নেতা গোলামের দাফন সম্পূর্ণ।

 আবু ইউসুফ রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নওগাঁর রাণীনগর উপজেলা শাখার সাবেক যুগ্ন আহবায়ক গোলাম মোস্তফা গোলাম (৪৭) গত বুধবার সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই মেয়ে, মা, ভাই, বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ যোহর রাণীনগর শের-এ বাংলা কলেজ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন কাজ সম্পূর্ণ করা হয়। যুবলীগ নেতা গোলাম রাণীনগর সদরের মধ্য রাজাপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আজিম উদ্দিন সরদারের ছেলে। তার মৃত্যুতে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেছেন।

তার নামাজে যানাজার প্রাক্কালে বক্তব্য রাখেন, নওগাঁ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, গোলামের বড় ভাই সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল। এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা যুবলীগের আহবায়ক এ্যাড. খোদাদাদ খান পিটু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান, গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসনাত খান হাসান, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ।

এছাড়াও উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, বিএনপি ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ এবং এলাকার হাজার হাজার সাধারণ মানুষ তার নামাজে যানাজায় অংশ গ্রহণ করে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে