২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর... ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউপি সদস্যের... জয়পুরহাটে চেয়ারম্যান হত্যা মামলার আসামী গ্রেফতার কোটচাঁদপুরে বাসা-বাড়িতে গ্যাস সিলিন্ডারে আগুন আখাউড়ায় শহরের যানজট নিরসনে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

রাণীনগরে রমজান উপলক্ষে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

 নওগাঁ প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

রমজান হচ্ছে আত্মশুদ্ধির মাস। পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্যোগে রাণীনগর বাজারের পরিষ্কার-পরিচ্ছন্নতা ও বাজার মনিটরিং অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার বিকেলে উপজেলা বিজয়ের মোড়, চৌরাস্তার মোড়সহ রাণীনগর বাজারের গুরুত্বপূর্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয়। বাজারের বিভিন্ন স্থানের ময়লা-আবর্জনা রাখার জন্য দোকানীদের মাঝে প্লাস্টিকের ঝুড়ি প্রদান করেন নির্বাহী কর্মকর্তা। অভিযান পরিচালনা করেন নির্বাহী কর্মকর্তা আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার, সিনিয়র মৎস্য কর্মকর্তা মাকসুদুর রহমান, কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বরেন্দ্র বহুমুখি উন্নয়ন কর্মকর্তা তিতুমির হোসেন, একাডেমিক সুপার ভাইজার কামরুল হাসান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু প্রমুখ। এছাড়াও উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, ইউনিয়ন চেয়ারম্যান, বণিক সমিতির সাধারণ সম্পাদক, স্কাউটের সাধারণ সম্পাদক ও স্কাউটের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় নির্বাহী কর্মকর্তা বলেন পরিস্কার-পরিচ্ছন্নতা ঈমানের অংঙ্গ। শুধুমাত্র রমজান মাসেই নয় সব সময় আমাদের শহর আমাদেরকেই পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। আমরা সবাই যদি যার যার অবস্থান থেকে নিজেদের স্থানটুকু পরিস্কার রাখি তাহলে পুরো দেশটাই পাল্টে যাবে। পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশে শরীর ও মন সব কিছুই ভালো থাকে। সুস্থ্য ও সুন্দর ভাবে বেচে থাকার অন্যতম একটি উপায় পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশ। সবাই মিলে আগামী প্রজন্মের জন্য রেখে যাই একটি পরিস্কার-পরিচ্ছন্ন নিরাপদ বাসস্থান। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

তাই আসুন সবাই রমজান মাসকে সামনে রেখে শপথ নিই সারা জীবনই নিজেদের শহর ও স্থানকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখবো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে