২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সিলেটে সাংবাদিক বুলবুলকে গ্রে’ফতারে নিন্দা জ্ঞাপন... দুর্গাপুরে রেমন্ড আরেং কে সংবর্ধনা আমতলীতে ব’জ্রপাতে দুই ভাই নি’হত ঝালকাঠির সাংবাদিক আজমীরকে তথ্য প্রযুক্তি আইনের... বিএসএফের নি’র্যাতনে, ঠাকুরগাঁওয়ের এক রাখালকে...

‘রাতের আঁধারে ভোট কেটে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’

 নিজস্ব প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

যশোর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত অভিযোগ করে বলেছেন, আমার নির্বাচনী এলাকার ১৭২টি কেন্দ্রের মধ্যে ৫৮টি কেন্দ্রে আওয়ামী লীগ ও পুলিশের যৌথ ব্যবস্থাপনায় ভোট কাটার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দুটি সূত্র থেকে ৫৮টি কেন্দ্রের একই তালিকা পেয়েছি। রাত (শনিবার) ১০ টার মধ্যেই এসব কেন্দ্রে ভোট কেটে ব্যালট পেপারে বাক্স ভর্তি করা হবে।

 

শনিবার রাতে যশোর শহরের পিলুখান রোডে বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

 

অনিন্দ্য ইসলাম অমিত বলেন, রাতের আঁধারে ভোট কেটে নেয়ার প্রস্তুতির বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেছি। নির্বাচনী এলাকার জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি ভোট চোরদের রুখে দিন। শহরের এমএসটিপি বালিকা বিদ্যালয়ের কেন্দ্রের ব্যালট পেপার আওয়ামী লীগের নেতাকর্মীদের দেয়া হয়েছে। তারা সকালে ভোট দেয়ার সময় জমা দেবে।

 

তিনি আরও বলেন, ভোটের আগের দিন ধানের শীষের কর্মীদের নির্বিচারে গ্রেফতার করা হচ্ছে। শনিবার অন্তত ১৩ জনকে আটক করা হয়েছে। কারো বিরুদ্ধে ওয়ারেন্ট নেই। ভোটের স্লিপ দেয়ার সময় গ্রেফতার করা হচ্ছে। সন্ধ্যায় বারান্দীপাড়া থেকে ছয়জনকে আটক করা হয়েছে। শংকরপুরে ধানের শীষের এক কর্মীকে ছুরিকাঘাত করা হয়েছে। পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাসুমের বাড়িতে বোমা হামলা করা হয়েছে। লেবুতলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদককে আটক করা হয়েছে।

 

অনিন্দ্য ইসলাম অমিত অভিযোগ করেন, পুলিশ ও আওয়ামী লীগ যৌথভাবে অপারেশন পরিচালনা করছে। একদিকে নৌকার প্রার্থী কাজী নাবিল আহমেদ, অপরদিকে পুলিশ প্রশাসনের কতিপয় অতি উৎসাহী কর্মকর্তা। এর মধ্যেও ১ হাজার ৮টি বুথে পোলিং এজেন্ট দিতে সক্ষম হয়েছি। তবে কাল থাকতে পারবে কি-না জানি না।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে