২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

রাবিতে ইশা’র মানববন্ধন, ক্রাইস্টাচার্চে সন্ত্রাসী হামলার প্রতিবাদে

 জান্নাতুল ফেরদৌস, রাবি সমকাল নিউজ ২৪

নিউজিল্যান্ডের ক্রাইস্টাচার্চে দু’টি মসজিদে সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মানববন্ধন করে বিশ্ববিদ্যালয় শাখা ইসলামী শাসনতন্ত্র ও ছাত্র আন্দোলন। বৃহস্পতিবার (২১মার্চ) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মুসলিম ধর্ম শান্তির ধর্ম। তাই আমরা শান্তি চাই, সংঘর্ষ নয়। যারা আমাদের মুসলিম ভাইদের ওপর হামলা চালিয়েছে তারা হলো বিশ্বের বড় জঙ্গি সংগঠন। যারা মুসলিমদের জঙ্গি হিসেবে আখ্যা দেয়ায় চেষ্টা করে তাদের এ হামলা থেকে শিক্ষা নেয়া উচিৎ যে সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই। এসময় তারা বিশ্বব্যাপী মুসলমিদরে নিরপত্তা নিশ্চিতে প্রত্যেকটা মসজিদে নিরাপত্তা জোরদারের দাবিও জানান।

এ সময় ইসলামী শাসনতন্ত্র ও ছাত্র আন্দোলনের সভাপতি ইলিয়াস হোসাইন, সংগঠনটির সাবেক সভাপতি ফিরোজ আলম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শরিফ আহমেদ ও জহিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে