২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বিজিবির হত্যাকাণ্ড, গ্রামবাসীর সাক্ষ্য... ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে... আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার...

রাবিতে নারী দিবসে আলোর মিছিল।

 জান্নাতুল ফেরদৌস,রাবি। সমকাল নিউজ ২৪

নারী দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে “সবাই মিলে ভাবি, নতুন কিছু করি, সমতার নতুন বিশ্ব গড়ে তুলি” এ স্লোগানেে আলোর মিছিল অনুষ্ঠিত হয়। আজ ( ৮ মার্চ ) সন্ধ্যা সাতটার দিকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এর আয়োজন করে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরাম।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ রাজশাহী মেট্রোপলিটন পুুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু বলেন, ‘আজ আন্তর্জাতিক নারী দিবস। এদিবসটি যাতে ভবিষতে এই আলোর মতো উজ্জ্বল থাকে সর্বত্র আরো আলো ছাড়াতে পারে সেই উদ্দেশ্যে আমাদের এই আলোর মিছিল।’

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরাম রাবি শাখা ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়। রাজশাহী মেট্রোপলিটন পুুলিশের সরাসরি তত্ত্বাবধানে ক্যাম্পাসে শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন ধরনের স্বেচ্ছাসেবীমূলক কার্মকা- ও শিক্ষার্থীদের সাথে পুলিশের সম্পর্ক উন্নয়নে কাজ করে আসছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে