২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

রাবিতে পাঁচ দিনব্যাপী শিল্পকর্ম প্রদর্শনী শুরু

 জান্নাতুল ফেরদৌস,রাবি সমকাল নিউজ ২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের আয়োজনে বিশ্ববিদ্যালয়ে পাঁচ দিনব্যাপী শুরু হয়েছে বার্ষিক শিল্পকর্র্ম প্রর্দশনী। রোববার (২৩ মার্চ) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন ভবনে এ প্রদর্শনীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

এ উদ্বোধনী অনুষ্ঠানে অধুনালুপ্ত রাজশাহী চারু ও কারুকলা মহাবিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কামাল লোহানী, সদস্য মুহম্মদ এলতাসউদ্দিন ও শিক্ষক শিল্পী তরুণ ঘোষকে উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান সম্মাননা প্রদান করেন। এছাড়া অনুষ্ঠানে বিভাগের কৃতি শিক্ষার্থীদেরও পুরস্কৃত করা হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক মো. ফজরুল করিমের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া। এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, চারুকলা অনুষদের অধিকর্তা অধ্যাপক সিন্ধার্থ শংকর তালুকদার ও অনুষদের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে