১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

রাবির দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় আটক ৩

 জান্নাতুল ফেরদৌ, রাবি : সমকাল নিউজ ২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়য়ের (রাবি) দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় নগরীর জিরোপয়েন্টে এলাকার ‘স্টার মেডিক্যাল হল’ ওষুদের দোকানের মালিকসহ দুই কর্মচারিকে আটক করেছে পুলিশ। রোববার (০৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে তাদেরকে ওই দোকান থেকে আটক করা হয়।

জানা যায়, ‘সাইদ টাওয়ার’ ছাত্রবাসের যে রুমে তারা মদপান করেছিল সে রুম পরিদর্শন করে পুলিশের একটি তদন্তকারী দল। এ সময় সেখানে মদের খালি বোতল ছাড়াও যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া যায়। যা কেনা হয়েছিল স্টার মেডিক্যাল হল থেকে। সে কারণে জিজ্ঞাসাবাদের জন্য ওই ফার্মাসীর তিনজনকে আটক করে থানায় নেয়া হয়।

রাজশাহী মহাগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, ‘পুলিশ রুম পরিদর্শনে গিয়ে কিছু মদের বোতল কিছু যৌন উত্তেজক ওষুধ পায়। ওষুধগুলো একটি কাগজের প্যাকেটে ছিল যার উপর স্টার মেডিক্যাল হলের সিল ছিল। যার সূত্র ধরে স্টার মেডিক্যাল হলের মালিকসহ দুই কর্মচারিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।’

এর আগে মদ পানের পর অসুস্থ হয়ে রোববার ভোরে ও সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুই ছাত্র মারা যান। মারা যাওয়া শিক্ষার্থীরা হলেন- অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের তূর্য রায় এবং আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুহতাসিম রাফিদ খান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে