১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

রামগঞ্জকে আলোকিত করার স্বপ্ন রাকিবুল হাসান মাসুদের।

 মোহাম্মদ আলী লক্ষ্মীপুর।। সমকাল নিউজ ২৪

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন বাস্তবায়নের মাধ্যমে লক্ষ্মীপুরের রামগঞ্জের গ্রাম গুলোকে শহরে রূপান্তরিত করে গোটা উপজেলাকে আলোকিত করার স্বপ্ন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদের।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র এবং ব্যবস্থাপনা বিভাগের সাবেক আহবায়ক ও জেলা ছাত্রলীগ এবং উপজেলা যুবলীগের সাবেক নেতা রাকিবুল হাসান মাসুদ রোববার ১৭/ ০২ ১৮ খৃস্টাব্দ সকালে সাংবাদিকের নিকট তার ওই স্বপ্নের কথা জানান তিনি। উপজেলা ফতেহপুর জেইউ ফাযিল ডিগ্রী মাদ্রাসার সভাপতি মাসুদ জানান, রামগঞ্জের জনসাধারণের অনুরোধে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি এবার ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করবেন।

ইতিমধ্যে তার পক্ষে উপজেলাব্যাপী ব্যাপক প্রচারণার পাশাপাশি তিনি নিজেও গণসংযোগ অব্যাহত রেখেছেন। মুক্তিযোদ্ধার সন্তান এবং শিক্ষক প্রতিনিধির সন্তান হিসেবে ওই গণসংযোগে দলমত নির্বিশেষে সকল বয়সী নারী পুরুষ তাকে প্রাণখুলে দোয়া করছেন বলে জানান তিনি। ফতেহপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও ফতেহপুর কওমী মাদ্রাসার উপদেষ্টা মাসুদের মতে তার পক্ষে চলমান এ সমর্থন অব্যাহত থাকবে।

এ সমর্থনের জোয়ারেই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তিনি বিপুল ভোটে বিজয় লাভ করে রামগঞ্জের নব নির্বাচিত এমপি ড. আনোয়ার খাঁনের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে তার স্বপ্ন বাস্তবায়ন করতে সক্ষম হবেন।

মাসুদ জানান, তার পিতা রফিক উল্যাহ এম কম. ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। জেলা এবং উপজেলা কমান্ডারের দায়িত্বও পালন করেছেন তিনি। এরই সাথে উপজেলা কে এম ইউনাইটেড একাডেমীর (মাঝিরগাঁও) এর সফল প্রধান শিক্ষক ছিলেন। উপজেলা বেসরকারী মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন কয়েকবার। ওই সময় জনগনের প্রতি তার পিতার ভালবাসা তাকে মুগ্ধ করেছে।

মাসুদ জানান, তার পিতার অবর্তমানে সেই ভালবাসাই এখন বিলিয়ে যেতে চান। তিনি বিজয়ী হলে নেশামুক্ত সমাজ গঠনের পাশাপাশি যুব সমাজকে কালচারাল মানসিকতায় নিয়ে আসতে হবে। এরজন্য কালচারাল সংগঠন গুলোকে শক্তিশালী করণসহ খেলাধুলায় পারদর্শী করে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের উপযোগী করণে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এরই সাথে ধর্মীয় অনুভূতি জাগ্রতের মাধ্যমে রামগঞ্জ থেকে সকল কালিমা দূর করণে ভূমিকা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লক্ষ্মীপুর বিভাগের সর্বশেষ
লক্ষ্মীপুর বিভাগের আলোচিত
ওপরে