২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে... আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার...

রামগঞ্জে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রার্থীদের মনোয়নপত্র দাখিল।

 মোহাম্মদ আলী লক্ষ্মীপুর।। সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরের রামগঞ্জে আজ মঙ্গলবার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা বিপুল সংখ্যক দলীয় নেতা, কর্মী ও সমর্থকদেরকে নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে মনোয়ন পত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিন (স্বতন্ত্র), এনডিপি থেকে মোঃ সিরাজ মিয়া ও আওয়ামীলীগের প্রার্থী মনির হোসেন চৌধুরী।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ালীগের যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানা ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাকিবুল হাসান মাসুদ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি সুরাইয়া আক্তার শিউলী মনোয়ন পত্র সংগ্রহ করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, তফসিল অনুযায়ী তৃতীয় ধাপে ২৪ মার্চ রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের মনোয়ন পত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ তারিখ ২৬ ফেব্রুয়ারী, যাচাই বাচাই ২৮ ফেব্রুয়ারী, প্রত্যাহারের শেষ তারিখ ৭ মার্চ।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া আক্তার শিউলী জানান, আমি মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুকে ভালবেসে তাঁরই তনয়া বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধা ও অনুগত্য রেখে আওয়ামীলীগের রাজনীতির পাশাপাশি নারী উন্নয়ন ও ক্ষমতায়নের জন্য দীর্ঘদিন যাবত কাজ করে আসছি।

দলীয় মূল্যায়ন ও জনগনের সমর্থন ও পেয়েছি যথাযথভাবে। তাই দল ও জনগনের সমর্থন নিয়ে এবারও মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচন করার জন্য মনোয়ন পত্র সংগ্রহ করছি। আমি আশা ও বিশ্বাস করছি ২৪ মার্চ ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাকিবুল হাসান মাসুদ জানান ছাত্রজীবন থেকে
থেকে অদ্যাবধি আওয়ামীলীগের রাজনীতি থেকে একদিনের জন্যও দূরে ছিলাম না। সবসময় দলকে সুসংগঠিত করতে, দলের দূ’র্দিনে নেতাকর্মীদেরকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের মাঝে জীবন কাটিয়েছি। কখনও দলবাজি, টেন্ডারবাজি, দখলবাজি, সালিশবাজি ইত্যাদির সাথে জড়িত ছিলাম না। চেস্টা করেছি সবসময় মানুষের সেবা করার। তাই দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের ভালবাসা নিয়ে বাকী জীবনটা কাটিয়ে দিতে চাই। আমি আশা ও বিশ্বাস করছি ২৪ মার্চ ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু জানান, ছাত্রজীবন থেকে অদ্যবধি আওয়ামীলীগের রাজনীতি থেকে একদিনের জন্য দূরে ছিলাম না। সবসময় দলকে সুসংগঠিত করতে, দলের দূ’র্দিনে নেতাকর্মীদেরকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের মাঝে জীবন কাটিয়েছি। কখনও দলবাজি, টেন্ডারবাজি, দখলবাজি, সালিশবাজি ইত্যাদির সাথে জড়িত ছিলাম না। তাই দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের ভালবাসা নিয়ে বাকী জীবনটা কাটিয়ে দিতে চাই। তৃর্নমূলের নেতাকর্মী ও ভোটারদের পক্ষ থেকে আমাকে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য জোর চাপ থাকলেও আমাদের মাননীয় এমপিসহ দলের সিনিয়র নেতাদের সিদ্ধান্তক্রমে তাঁদের প্রতি আনুগত্য রেখে আবারও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ে মনোয়ন পত্র সংগ্রহ করছি।

মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিন জানান, ৫০ বছর থেকে রামগঞ্জ মাটি ও মানুষের সাথে থেকে রাজনীতি করে আসছি, নেতাকর্মীদের সুখে দুখে কাছে থেকে ১৫ বছর যাবত উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক হিসাবে দলীয় দায়িত্ব করে যাচ্ছি। জনপ্রতিনিধি হিসাবে ইউনিয়র চেয়ারম্যান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, বর্তমানে উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছি। দলীয় নেতাকর্মী ও সাধারন জনগনকে ভালবেসে কাছে ছিলাম, তাদের ভালবাসাও পেয়েছি অনেক। দলীয় মনোয়ন না পেলেও দলীয় নেতাকর্মী ও সাধারন জনগনের প্রবল চাপ ও ইচ্ছার প্রতিফলন করতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ে মনোয়ন পত্র সংগ্রহ করছি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লক্ষ্মীপুর বিভাগের সর্বশেষ
লক্ষ্মীপুর বিভাগের আলোচিত
ওপরে