২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের শার্শায় প্রসূতি নারীর তিন পুত্র সন্তানের জন্ম চাঁদপুরে স্কুল শিক্ষিকার গলাকেটে হত্যা বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ বরগুনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা... কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক

রামগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মাসুদ।

 মোহাম্মদ আলী লক্ষ্মীপুর।। সমকাল নিউজ ২৪

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন মোঃ রাকিবুল হাসান মাসুদ। তিনি রামগঞ্জ উপজেলা আওয়ামী লীাগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের মুক্তিযোদ্ধা রফিক উল্যাহ এম.কম এর ছেলে। এছাড়াও তার বাবার আরো দুই ভাই বালাকাত উল্যা ও আতিক উল্লাহ মুক্তিযোদ্ধা ছিলেন।

রাকিবুল হাসান মাসুদ জগন্নাত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে সম্মান ডিগ্রি সম্পন্ন করেন। তখন তিনি ওই বিভাগের ছাত্রলীগের আহবায়ক ছিলেন।

ছাত্রলীগের মাধ্যমে তিনি রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখছেন। তিনি রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, জেলা ছাত্রলীগের সদস্য, রামগঞ্জ উপজেলা যুব লীগের সদস্যসহ একাধিক পদে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি পতেহপুর জেইউ ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি। পতেহপুর কেন্দ্রীয় জামে মসজিদের উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন মাসুদ।

তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষনার পর উপজেলা সর্বস্তরের মানুষ তাকে সমর্থন করছেন। তিনি উপজেলার সব ইউনিয়ন চষে বেড়াচ্ছেন। দলীয় নেতাকর্মীরাও তাকে সমর্থন করেন বলে তিনি জানান।
রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রাকিবুল হাসান মাসুদ বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকলেও কোন ধরণের অপরাজনীতিতে জড়াইনি।

ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পদে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করেছি। এজন্য সাধারণ মানুষ আমাকে ভালোবাসে। আমি শেখ হাসিনার উন্নয়নের বাহক হিসেবে রামগঞ্জে কাজ করতে চাই। বিপুল ভোটে বিজয় হবেন বলেও তার বিশ্বাস।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লক্ষ্মীপুর বিভাগের আলোচিত
ওপরে