২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা! ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবদুল আজিজের দাফন সম্পন্ন।

 আবদুল আউয়াল চৌধুরী / ছাগলনাইয়া ( ফেনী) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ চৌধুরীর (৬৮) দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (১০ ফেব্রুয়ারী) দুুপরে উপজেলার কাশীপুর আশ্রাফিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় জানাজায় উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইউছুফ ও মুক্তিযোদ্ধা মাষ্টার মফিজুল করিম।

আবদুল আজিজ শনিবার দিবাগত রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনী জটিলতায় ভূগছিলেন। তিনি কাশীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও জেলা মুিক্তযোদ্ধা কমান্ডারের দায়িত্ব পালন করেছেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, ১ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। আবদুল আজিজ উপজেলার পূর্ব কাশীপুর গ্রামের মাষ্টার বাড়ীর মরহুম ডাক্তার সুলতান আহাম্মদের সেজ ছেলে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের আলোচিত
ওপরে