১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

রিকশা পেলো সেই রুমানা

 নিজস্ব প্রতিবেদকঃ সমকালনিউজ২৪

গত ১৩ জুন দৈনিক নতুন কাগজ পত্রিকায় ‘পেটের দায়ে রিকশা চালাচ্ছে রুমানা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে মুহুর্তেই সেটি বিভিন্ন অনলাইন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়।

দৈনিক নতুন কাগজের সহ: বার্তা সম্পাদক এস এম শামীমের লেখা এই প্রতিবেদন প্রকাশ হওয়ার পর দেশ ও দেশের বাহিরে বসবাসরত অনেকই রুমানাকে সহযোগিতার আশ্বাস দেন।

এরই মধ্যে ইতালিস্থ মানিকগঞ্জ জেলা সমিতির সভাপতি মো. নায়েব আলী ও সদস্য মোজাম্মেল হেসাইন মোল্লার মাধ্যমে সংঘঠনটির পক্ষ থেকে রুমানাকে একটি রিকশা প্রদান করা হয়।

রাজধানীর তেজকুনিপাড়া খেলাঘর মাঠে ২৫ জুন (মঙ্গলবার) দুপুরে ইতালিস্থ মানিকগঞ্জ জেলা সমিতি কর্তৃক ‘অনুদানের রিকশা হস্তান্তর’ অনুষ্ঠানে তেজগাঁও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শামীম হাসানের উপস্থিতিতে রুমানার কাছে রিকশাটি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে কাউন্সিলর শামীম হাসান ইতালিস্থ মানিকগঞ্জ জেলা সমিতিকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তার নিজ উদ্যেগে রুমানার জন্য একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করে দেয়ারও আশ্বাস দেন।

এসময় দৈনিক নতুন কাগজের সহ: বার্তা সম্পাদক এস এম শামীম বলেন, ‘মানুষ মানুষের জন্য, আমাদের দেশের বিভিন্ন প্রান্তে রুমানাদের মাতো আরো অনেকই আছে যারা জীবিকার তাগিদে প্রতিনিয়ত সংগ্রাম করে চলেছে। তিনি বলেন, আমরা গণমাধ্যম কর্মিরা এইসমস্ত বিষয়গুলো তুলে ধরলে হয়তো তারা উপকৃত হবেন।

‘অনুদানের রিকশা হস্তান্তর’ অনুষ্ঠানে স্বদেশ টিভি ও রেডিও স্বদেশ’র চেয়ারম্যান আর.জে সাইমুর রহমান, আলোড়ন নিউজের প্রকাশক আশীষ মল্লিক, বৈশাখী টেলিভিশন পরিবারের সদস্য ডি. কস্তাসহ স্থানীয় নেতা-কর্মি, জনসাধারণ ও রুমানার পরিবারের সদস্যরা এবং বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে