২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা... ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড

রিফাত হত্যা : আদালতে মিন্নির স্বীকারোক্তি

 ইফতেখার শাহীন,বরগুনা, সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন,বরগুনা।। পাঁচ দিনের রিমান্ড শেষ না হতেই রিমান্ডের দ্বিতীয় দিনে আলোচিত রিফাত শরীফ হত্যাকান্ডে জড়িত রিফাত শরিফের স্ত্রী মিন্নির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেছে আদালত।

শুক্রবার ১৯ জুলাই বিকাল সাড়ে ৫ টার দিকে বরগুনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ জবানবন্দি গ্রহন করেন।

এরআগে বুধবার ১৬ জুলাই বিকেলে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির জানান, ৫ দিনের রিমান্ড শেষ হওয়ার পুর্বেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাওয়ায় মিন্নিকে আদালতে হাজির করলে সে ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

তবে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর, বলেন ক্ষমতাসীনরা মিন্নির পক্ষে বরগুনার কোন আইনজীবীকে দাঁড়াতে দেননি । ঢাকা থেকে আইনজীবীরা আসবে শুনে পুলিশ নির্যাতন করে তড়িঘড়ি আমার মেয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে