১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

রিফাত হত্যা : আদালতে মিন্নির স্বীকারোক্তি

 ইফতেখার শাহীন,বরগুনা, সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন,বরগুনা।। পাঁচ দিনের রিমান্ড শেষ না হতেই রিমান্ডের দ্বিতীয় দিনে আলোচিত রিফাত শরীফ হত্যাকান্ডে জড়িত রিফাত শরিফের স্ত্রী মিন্নির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেছে আদালত।

শুক্রবার ১৯ জুলাই বিকাল সাড়ে ৫ টার দিকে বরগুনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ জবানবন্দি গ্রহন করেন।

এরআগে বুধবার ১৬ জুলাই বিকেলে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির জানান, ৫ দিনের রিমান্ড শেষ হওয়ার পুর্বেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাওয়ায় মিন্নিকে আদালতে হাজির করলে সে ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

তবে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর, বলেন ক্ষমতাসীনরা মিন্নির পক্ষে বরগুনার কোন আইনজীবীকে দাঁড়াতে দেননি । ঢাকা থেকে আইনজীবীরা আসবে শুনে পুলিশ নির্যাতন করে তড়িঘড়ি আমার মেয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে