৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় খোলা বাজারে চাল-আটা বিক্রি কার্যক্রম শুরু নবীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত বাগেরহাটে খোলা বাজারে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত

রি’ফাত হ’ত্যা মা’মলার ৪ আসামীর আদালতে আ’ত্মসমর্পণ

  সমকালনিউজ২৪

মোঃআসাদুজ্জামান, বরগুনা : :

বরগুনার বহুল আলোচিত রি’ফাত শরীফ হ’ত্যা মা’মলার চার্জশিটভুক্ত পলাতক চার আসামী আদালতে স্বেচ্ছায় আ’ত্মসমর্পণ করেছেন।

রোববার সকাল সাড়ে ১০ টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আ’ত্মসমর্পণ করে তারা জামিনের আবেদন করেন। আদালতে আ’ত্মসমর্পণ করা আসামীরা হচ্ছে, প্রাপ্তবয়স্কদের ৩ নম্বর অভিযুক্ত আসামী মোহাইমিনুল ইসলাম সিফাত, অপ্রাপ্তবয়স্কদের ২ নম্বর অভিযুক্ত রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫), তিন নম্বর অভিযুক্ত আবু আবদুল্লাহ রায়হান (১৬) এবং ১২ নম্বর অভিযুক্ত প্রিন্স মোল্লা (১৫)।

আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী প্রাপ্তবয়স্ক অ’ভিযুক্তদের নিয়ে গঠিত অ’ভিযোগপত্রের ৩ নম্বর অ’ভিযুক্ত আসামী মোহাইমিনুল ইসলাম রি’ফাতের (১৯) জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং আ”ত্মসমর্পণ করা অপর তিন অপ্রাপ্তবয়স্ক অ’ভিযুক্তের জামিন আবেদন শুনানির জন্য শিশু আদালতে প্রেরণ করেন।

শিশু আদালতের বিচার মো. হাফিজুর রহমান জামিনের শুনানী শেষে অপ্রাপ্তবয়স্ক ২ নম্বর অ’ভিযুক্ত রাকিবুল হাসান রি’ফাত হাওলাদার (১৫), তিন নম্বর অ’ভিযুক্ত আবু আবদুল্লাহ রায়হান (১৬) এবং ১২ নম্বর অ’ভিযুক্ত প্রিন্স মোল্লার (১৫) জামিন আবেদন নামঞ্জুর করে কা’রাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আসামি পক্ষের আইনজীবী গোলাম মোস্তফা কাদের জানিয়েছেন, আদালতে আ’ত্মসমর্পণের পরে তিনিই চার আসামির পক্ষে জামিন আবেদন করে শুনানীতে অংশগ্রহন করেছেন।

গত ৩ অক্টোবর বরগুনার সিনিয়র জুডিসিয়াল আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ মা’মলার পলাতক আট অ’ভিযুক্তের মালামাল ক্রোকের নির্দেশ দেন। এ মা’মলার চার অ’ভিযুক্ত এখনও পলাতক রয়েছেন।

এরা হলেন প্রাপ্তবয়স্ক অ’ভিযুক্তদের নিয়ে গঠিত অ’ভিযোগপত্রের ৬ নম্বর অ’ভিযুক্ত মো. মুসা (২২), অপ্রাপ্তবয়স্ক অ’ভিযুক্তদের নিয়ে গঠিত অ’ভিযোগপত্রের ৬ নম্বর অ’ভিযুক্ত মো. নাইম (১৭), ৯ নম্বর অ’ভিযুক্ত মো. রাকিবুল হাসান নিয়ামত (১৫) এবং ১০ নম্বর আসামি মো. সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিব্বুল্লাহ (১৭)।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে