১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

রিফাত হত্যা; রাব্বি ৭ দিন ও সাইমুন ফের ৩ দিনের রিমান্ডে

 মোঃআসাদুজ্জামান,বরগুনা, সমকালনিউজ২৪

বরগুনার চাঞ্চল্যকর শাহ নেওয়াজ রিফাত শরীফ হত্যাকাণ্ডের ছয় নম্বর আসামী আল কাইয়ুম রাব্বি আকনকে সাত দিন ও জড়িত সন্দেহে আটক কামরুল হাসান সাইমুনকে ফের তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত। শুক্রবার (১২ জুলাই) বিকালে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির জানান, রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত ছয় নম্বর আসামী রাব্বিকে বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে বরগুনা থেকে গ্রেফতার করা হয়।

শুক্রবার আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে জড়িত সন্দেহ সাইমুনকে ৪র্থ দফায় পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সাইমুনকে ১ম দফার ৫ দিন, ২য় দফায় ৫ দিন, ৩য় দফায় ৩ দিন ও ৪র্থ দফায় ৩ দিনের রিমান্ড দেওয়া হয়। এ পর্যন্ত এজাহারভুক্ত সাত জন ও জড়িত সন্দেহে সাত জনকে গ্রেফতার করে পুলিশ। গত ২ জুন মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজীসহ অন্যান্যরা। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পাঁচ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে