১৪ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের ডিসি মামুনুর রশিদের... ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ডাবল সেঞ্চুরি হাঁকালো... নওগাঁয় বিস্তীর্ণ মাঠ জুড়ে দোল খাচ্ছে চিনি আপত ধানের... উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে চাল আ’ত্মসাতে খাদ্য নিয়ন্ত্রকসহ আ’টক ৬

রুল-মডেল হিসেবে স্কুল গড়তে আগ্রহ সদ্য নির্বাচিত সভাপতি নিয়ামত আলী।

 শংকর দত্ত,ছাতক-সুনামগঞ্জ, সমকালনিউজ২৪

সুনামগঞ্জ জেলার ছাতকের উত্তর খুরমা ইউনিয়নের ৪৭নং আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। অভিভাবক ও স্থানীয় গন্যমান্যদের নিয়ে বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে মানঞ্জিহার গ্রামের প্রবীণ মুরুব্বী আলহাজ্ব মকরম আলীর পুত্র সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা নিয়ামত আলী কে সভাপতি নির্বাচিত করা হয়।

এদিকে নুর উদ্দিন মেম্বারকে সহ-সভাপতি এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল ইসলাম কে সদস্য সচিব নির্বাচিত করা হয়।
ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য হলেন রজব আলী,সৈয়দা সেলিনা আক্তার, মাষ্টার আব্দুল ওয়াহিদ,সাজল আহমদ, মোশাহিদ আলী, শিরিয়া বেগম,রুবেনা বেগম, শিক্ষিকা মোহনারা বেগম।

এদিকে, আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত করায় ছাতক-দোয়ারা বারবার নির্বাচিত মুহিবুর রহমান মানিক এম,পি এবং সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন নবনির্বাচিত সভাপতি
নিয়ামত আলী।

নিয়ামত আলী বিবৃতিতে বলেন, আমি ৪৭নং আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে সুনামগঞ্জ জেলার রুল মডেল হিসেবে গড়তে চাই। তিনি তার উপর অর্পিত দায়ীত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনার পাশাপাশি ফেইসবুকে বন্ধুদের এবং সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে দোয়া কামনা করেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে