১১ই জুলাই, ২০২০ ইং ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় মা’দকসহ ১১ ব্যবসায়ী গ্রে’ফতার পটুয়াখালীর কলাপাড়ায় ২৩ জনকে অর্থদ’ণ্ড বরগুনায় জেলা প্রাইভেট মেডিকেল টেকনলজিষ্টদের কর্ম পাপুল কুয়েতের নাগরিক নন: কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিখোঁজের ৪৪ ঘন্টা বালু শ্রমিকের লা’শ উদ্ধার

রোগী সেজে ভুয়া ডাক্তার ধরলেন অতিঃ পুলিশ সুপার

 নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

রোগী সেজে ভুয়া চক্ষু ডাক্তার ধরলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আফজার হোসেন।

গত ২৩ জুলাই মঙ্গলবার সন্ধায় জেলার হাজীগঞ্জ বাজারের বিশ্বরোডস্থ নিউ লায়ন্স চক্ষু হাসপাতালের ভুয়া চিকিৎসক ইমন চৌধুরীকে গ্রেফতার করা হয়। প্রায় আড়াই বছর ধরে এই ভুয়া চক্ষু চিকিৎসক ইমন চৌধুরী রোগীদের চিকিৎসা দিয়ে আসছেন।

জানা যায়, হাজীগঞ্জ থানা পুলিশের এক সদস্য রোগী সেজে নিউ লায়ন্স চক্ষু হাসপাতালে যান। ওই সময় ভুয়া চিকিৎসক ইমন চৌধুরী তার বাম চোখ অপারেশনের কথা বলেন। এদিকে প্রস্তুত থাকা অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ও পুলিশের সঙ্গীয় ফোস হাসপাতালের ভিতরে গিয়ে তার নিকট চক্ষু চিকিৎসা সংক্রান্ত সার্টিফিকেট দেখাতে বললে, ভুয়া চিকিৎসক ইমন চৌধুরী কোন কাগজপত্র দেখাতে পারেন নি। তিনি চিকিৎসকের পাশাপাশি হাসপাতালের ব্যবস্থাপকের দায়িত্বও পালন করে বলেও জানান।

এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আফজাল হোসেন এই প্রতিনিধিকে জানান, ভুয়া চিকিৎসক ইমন চৌধুরীকে গ্রেফতার দেখানো হয়েছে।

এ অভিযানে অংশ নেন হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফারুক হোসেন সহ গোয়েন্দা পুলিশ সদস্যবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে