২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২...

র‌্যাগ দেয়ার অভিযোগে বশেমুরবিপ্রবি’র ৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা।

 এম শিমুল খান, গোপালগঞ্জ । সমকাল নিউজ ২৪

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) দুই ছাত্রকে র‌্যাগিং দেয়ার অপরাধে অবশেষে ছয় শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর ড. নাজমুল হক বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় তথ্য প্রযুক্তি আইনের ২৯ ধারা ও দন্ডবিধির ৩৪২ ও ৫০৬ ধারায় এ মামলা দায়ের করেন।

এরআগে, সোমবার র‌্যাগিং দেয়ার অপরাধে প্রক্টরিয়াল বডির এক সভায় ওই ৬ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ছাত্র শিপন আহমেদ, শাহীন মিয়া, হৃদয় কুমার ধর, তুর্য হালদার ও আশিকুজ্জামান খান লিমনকে বিশ্ববিদ্যালয় থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়।

গোপালগঞ্জ থানপার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের প্রথম বর্ষের ছাত্র মো: রাজেশ হোসেন শিথিল ও মাহমুদুল হাসানকে ক্যাম্পাসের বাইরে গোবরা গ্রামের একটি মেসে নিয়ে র‌্যাগ দেয় ওই ছয় শিক্ষার্থী।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে