২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুন্দরবনে বনদস্যু বাহিনী প্রধানসহ নিহত ২

 শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি সমকাল নিউজ ২৪

সাতক্ষীরা রেঞ্জের কলাগাছি এলাকায় বনদস্যু সাহেব আলী বাহিনীর সঙ্গে র‌্যাবের গোলাগুলির ঘটনা ঘটছে। এ ঘটনায় বাহিনী প্রধান সাহেব আলীসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে শ্যামনগর উপজেলার কলাগাছিয়া খালে গোলাগুলির ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বাহিনী প্রধান সাহেব আলী (৩৫) ও তার সেকেন্ড ইন কমান্ড হাবিবুর রহমান (২৮)।

র‌্যাব- ৬ এর লে. কমান্ডার জাহিদুল কবির জানান, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সদস্যরা অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে তিনি ও অপারেশন অফিসার এএসপি তোফাজ্জলের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা র‌্যাবের উপর গুলিবর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। প্রায় ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সাহেব আলী বাহিনীর সদস্যরা পিছু হটে যায়।

এ সময় ঘটনাস্থল থেকে বাহিনী প্রধান সাহেব আলীসহ দুজনকে আহত অবস্থায় আটক করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবরুদ উদ্ধার করা হয়েছে এবং র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

আহত র‌্যাব সদস্যরা হলেন কনস্টেবল আরিফ ও শাকিল।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সাতক্ষীরা বিভাগের সর্বশেষ
সাতক্ষীরা বিভাগের আলোচিত
ওপরে