২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বিয়ের এত বছর পরেও কেনো এই তারকরা নিঃসন্তান ! যেভাবে লোক ঠকানো হচ্ছে তাতে আমি সুস্থ হয়েও আবার অসুস্থ... বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত

লঞ্চের সংঘর্ষে একই পরিবারের নিহত ৩

  সমকালনিউজ২৪

download (10)

বরগুনা প্রতিনিধি: মেঘনায় দুই লঞ্চের মধ্যে সংঘর্ষে ছেলে-মেয়েসহ এক মা নিহত হয়েছেন। বরগুনা থেকে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ সম্রাট-৩-এর সঙ্গে ঢাকা থেকে রাঙ্গাবালিগামী জাহিদ-৪ লঞ্চের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার দিবাগত রাত ১টার দিকে বরগুনা থেকে ঢাকা যাওয়ার পথে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কালীগঞ্জ এলাকাসংলগ্ন মেঘনা নদীর মিয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মা তাসনিমা বেগম (৪৫), ছেলে হিরন (২২) ও মেয়ে জান্নাত (৭)। এ ঘটনায় এ পরিবারেরই আরেক মেয়ে নাসরিন (১৪) গুরুতর আহত হয়েছেন। তাদের বাড়ি বরগুনা সদর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাইন সমের্ত গ্রামে বলে জানা গেছে।

সম্রাট-৩ লঞ্চের সুপারভাইজার জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঢাকা যাওয়ার পথে জাহিদ-৪ নামের একটি যাত্রীবাহী লঞ্চের সঙ্গে আমাদের লঞ্চটির সংঘর্ষ হয়। এতে এর পেছনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। এবং ঘটনাস্থলে তাসনিম বেগম ও তার মেয়ে জান্নাত মারা যায়। পরে ঢাকা নেওয়ার পথে ছেলে হিরনও মারা যায়।’

এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানা গেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে