৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি... সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক নাসির বাড়াবাড়ির একটা সীমা আছে : প্রধান বিচারপতি গণমাধ্যম কর্মি শংকর দত্তের বাবার মৃ’ত্যুতে এমপি...

লালমাই সড়কে ৮জন নি’হতের ঘটনায় সেই ঘাতক বাসচালক রাসেল আটক

 বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা সমকালনিউজ২৪

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলার জামতলীতে সড়ক দু’র্ঘটনায় ৮ জন নি’হতের ঘটনায় অ’ভিযুক্ত চালককে গ্রে’ফতার করেছে পুলিশ। হাইওয়ে পুলিশের একটি দল তাকে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার আওলাপুরি গ্রাম থেকে গ্রে’ফতার করে।

মঙ্গলবার (২৭ আগস্ট) তাকে কুমিল্লায় নিয়ে আসা হয়। হাইওয়ে পুলিশের একটি দল টেকনোলজি ব্যবহার করে চালক রাসেল আহমেদকে গ্রে’ফতার করে। রাসেল নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার সূরহলি গ্রামের মিজান উদ্দিনে ছেলে।

হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. নজরুল ইসলাম এ তথ্য জানান। তিনি জানান, একই ঘটনায় অ’ভিযুক্ত বাসের হেলপার ইয়াছিন প’লাতক রয়েছে। সোমবার রাতে চালক রাসেলকে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার আওলাপুরি গ্রাম থেকে গ্রে’ফতার করা হয়।

উল্লেখ্য, ১৮ আগস্ট কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের জামতলীতে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখী সং’ঘর্ষে সিএনজি অটোরিক্সার যাত্রী একই পরিবারের ৬ জনসহ ৮ জন নি’হত ও ১ জন আহত হয়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে