২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
না’গঞ্জে গোল্ডেন চেস আন্তজার্তিক রেটিং দাবায় হানিফ... আমতলীতে চো’রাই গরু উ’দ্ধার শার্শা উপজেলার সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় করলেন... মতলবে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন- এমপি নুরুল আমিন দু “বছর পূর্তিতে দাবী নিয়ে রোহিঙ্গাদের বিশাল সমাবেশ

লাশের কংকাল সন্দেহ; চলছে খুড়া খুড়ি।

 বেনাপোল(যশোর)প্রতিনিধি। সমকালনিউজ২৪

বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর দুটি লাশের কংকাল পোতা আছে সন্দেহে চলছে খুড়াখুড়ির কাজ। মঙ্গলবার দুপুর আড়াইটার সময় সিআইডি ও ম্যাজিষ্ট্রেট সহ স্থানীয় বেনাপোল থানার সহযোগিতায় মেঝে খুড়ার কাজ চলছে।স্থানীয়রা জানায় ২০১৩-১৪ সালের দুটি লাশের কংকাল বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর পোতা রয়েছে এ সন্দেহে সেখানে লাশ পাওয়ার সন্ধানে খুড়াখুড়ি চলছে। তবে এখানে বাজার কমিটির আগে বেনাপোল পৌর মেয়র পন্থী ছাত্রলীগের অফিস ছিল।

স্থানীয় আর একটি সুত্র জানায় শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বেনাপোল পৌর কাউন্সিলার তারিকুল আলম তুহিন ২০১৩ সালের ৭ মার্চ দুপুরে সে রাজধানীর শেরেবাংলা নগর ন্যাম ভবনের একটি ফ্লাট থেকে বের হওয়ার পর নিখোজ হয়। সেই থেকে তার সন্ধান এখনো মেলেনি। তারই লাশের কংকাল থাকতে পারে এ সন্দেহে তা উদ্ধারের জন্য সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে।

সিআইডির মাহফুজ নামে এক সদস্যর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন এখন আমরা কিছু বলতে পারব না। ম্যাজিষ্ট্রেট উপস্থিত আছে তিনার কাছে আপনারা সব জানতে পারেন।

এসময় উপস্থিত দায়িত্বরত ম্যাজিষ্ট্রেটের সাথে এ রিপোর্ট লেখা পর্যান্ত যোগাযোগ করা যায়নি।এ সময় বেনাপোল বাজার কমিটির অফিসের সামনে হাজার হাজার উৎসুক জনতা ভিড় জমায়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে