১৪ই অক্টোবর, ২০১৯ ইং ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত... বরগুনায় বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের লাঠিচার্জ॥... আমতলীতে সময় মেডিকেয়ার এন্ড হসপিস এর ক্লিনিক্যাল... ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে... সনাতন ধর্মালম্বিদের আজ কোজাগরী লক্ষ্মীপূজা

লিটনের ছক্কায় আহত মাঠকর্মী হাসপাতালে, মুখে ৫ সেলাই

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
লিটনের ছক্কায় আহত মাঠকর্মী হাসপাতালে, মুখে ৫ সেলাই

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ব্যাট হাতে দারুণ পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছেন জাতীয় দলের ওপেনার লিটন দাস। নবম রাউন্ডে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে তার ৮৪ রানেরঝলমলে ইনিংস ছিল বেশ উপভোগ্য।
বিশ্বকাপের আগে ব্যাটকে আরও ঝালিয়ে নিতে আজ বিকেএসপিতে দশম রাউন্ডেও দুর্দান্ত শুরু করেছিলেন তিনি। তবে অনাকাঙ্ক্ষিত এক ঘটনায় ইনিংসকে আর লম্বা করতে পারেননি মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই ড্যাশিং ওপেনার।

তার একটি ছক্কা হাঁকানো বলে আহত হয়েছেন জুয়েল নামে এক মাঠকর্মী।

এদিন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বাঁহাতি স্পিনার মনির হোসেনের একটি বল হাওয়ায় ওড়ান লিটন।

ডিপ মিড উইকেট দিয়ে বল তীব্র গতিতে উড়ে যেতে থাকে বাউন্ডারির দিকে। বলটি সীমানার বাইরে থাকা ছাতার নিচে বসে থাকা মাঠকর্মী জুয়েলের ঠোঁটে গিয়ে আঘাত হানে। এ ঘটনায় ব্যাট ফেলে দ্রুত আহত মাঠকর্মীর দিকে ছুটে যান লিটন। স্ট্রেচারে করে বিকেএসপি হাসপাতালে নেয়া হয় জুয়েলকে।

খেলা সাময়িক বন্ধ থেকে আবার শুরু হয়। তবে নিজের হাঁকানো ছক্কায় একজন মাঠকর্মী আহত হওয়ার ঘটনায় নাড়া দেয় লিটনের মন। খেলায় মনোযোগ হারিয়ে ফেলেন।

সে ওভারের তৃতীয় বলে আবারও বড় শট খেলতে গিয়ে মিডঅনে দাঁড়ানো নাহিদুল ইসলামের হাতে ক্যাচ তুলে সাজঘরে ফেরেন লিটন।

এদিকে লিটনের বলের আঘাতে থেঁতলে গেছে জুয়েলের ঠোঁটের বড় একটি অংশ। সেখানে সেলাই পড়েছে পাঁচটি। দাঁতও নড়বড়ে হয়ে গেছে কয়েকটি। বিকেএসপি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সাভারের জিরানীবাজারে ডেন্টিস্টের কাছে নেয়া হয়েছে।

তবে ঘটনাস্থলের অন্যরা বলছেন, ভাগ্যিস জুয়েলের মাথায় লাগেনি বলটি। তা হলে গুরুতর কিছু ঘটে যেতে পারত। এটিই এখন লিটনের জন্য সান্ত্বনা।

সোমবারের সেই অনাকাঙ্ক্ষিত ঘটনার দিনে ৬ চার ও ১ ছয়ের মারে ৩৬ রানে আউট হন লিটন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে