১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

লিটল স্টার কিন্ডারগার্টেন এর ২০ বছর পূর্তি অনুষ্ঠান

  সমকাল নিউজ ২৪
লিটল স্টার কিন্ডারগার্টেন এর ২০ বছর পূর্তি অনুষ্ঠান

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বলেছেন, জ্ঞানের রাজ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করতে অনুশীলনের বিকল্প নেই। সুখী সমৃদ্ধশালী ও আলোকিত বাংলাদেশ গঠনে তরুণ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। যাদের মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রগতি তরান্বিত হবে। তাই শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে মেধার বিকাশ ঘটাতে সকলকে সচেষ্ট থাকতে হবে। তিনি অধ্যয়নরত শিক্ষার্থীদের অধ্যায়নের পাশাপাশি বহির্বিশ্বের জ্ঞান ভান্ডার থেকে জ্ঞান অর্জনের জন্য আহবান জানান।
তিনি গতকাল ২৬ জানুয়ারী শনিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের বলদী লিটল স্টার কিন্ডারগার্টেন এর ২০ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

লিটল স্টার কিন্ডারগার্টেন পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ মকবুল আলীর সভাপতিত্বে এবং কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক শাহির উদ্দিন অপু ও সহকারী শিক্ষক ফারুক আহমদ এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নূরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, প্রভাষক এম.এ আজিজ, দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামীলী নেতা, তেতলী ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ¦ ময়নুল ইসলাম, পুস্তক প্রকাশক বিক্রেতা সমিতি সিলেটের সাবেক সভাপতি রোটারিয়ান মাহবুবুল আলম মিলন, এডভোকেট সালেহ আহমদ হিরা, কিন্ডারগার্টেনের সাবেক প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম ও কাজল চন্দ্র পাল।

লিটল স্টার কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল মাকসুদুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কিন্ডারগার্টেন পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ ছয়ফুল ইসলাম, সদস্য আজাদ হোসেন, আবুল খায়ের সুমন, ভাইস প্রিন্সিপাল মোঃ মোজাম্মেল হক, সহকারী শিক্ষক রোকেয়া আহমদ, অনুপম ঘোষ, শেখ শারমিন বেগম, মাওলানা আব্দুল্লাহ আল মামুন, ফুয়াদ আহমদ, আলতাফ হোসেন, রিনি বেগম, সেলিনা আক্তার, শারমিন আক্তার, ঝুমা বেগম ও মোঃ নজরুল খান, সাবেক শিক্ষক রাহেলা বেগম, ফজলে রাব্বী, মনির উদ্দিন, সেলিম আহমদ, মুজমা বেগম, আজিজুর রহমান হিমেল, আব্দুল লতিফ, অশোক রায়, বিপ্লব দাস, জহিরুল ইসলাম, শাফায়েত আহমদ, মাওলানা মুজিবুর রহমান, কিবরিয়া আহমদ, নুরুল আমিন, আইরিন বেগম, শারমিন বেগম, মুন্নি বেগম, নাজমা বেগম, রিমা বেগম, মাওলানা আব্দুল মালিক ও দিপন তালুকদার, বলদী যুব সমাজ কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ, সমাজসেবী লিপন আহমদ, মামুন আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী এহসানুর রহমান সোহান।

আলোচনা সভা শেষে অতিথি, প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মাননা প্রদান এবং মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের আলোচিত
ওপরে