২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

শপথ না নিলেও সরকারি কর্মসূচীতে অংশ নিয়েছেন ঐক্যফ্রন্ট এমপি জাহিদুর রহমান।

 মোঃ ইলিয়াস আলী নিজস্ব প্রতিবেদক সমকাল নিউজ ২৪

বিএনপি ও তাদের জোট জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অনুযায়ী সংসদ সদস্য হিসেবে শপথ না নিলেও ঠাকুরগাঁও-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচিত জাহিদুর রহমান অংশ নিয়েছেন সরকারি কর্মসূচিতে। ঠাকুরগাঁও জেলা প্রশাসকের আমন্ত্রণে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায়।

 

বুধবার সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

 

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহা-পরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম, পুলিশ সুপার মনিরুজ্জামানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা।

 

সভা শেষে বিএনপি থেকে নির্বাচিত ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, জেলা প্রশাসকের আমন্ত্রণে এমপি হিসেবে সভায় উপস্থিত হয়েছি। শপথ নিয়ে সংসদে যাবেন কি না, এমন প্রশ্নের জবাবে জাহিদুর রহমান বলেছেন, এটি দলীয় সিদ্ধান্ত। সংসদে যাওয়ার সিদ্ধান্ত আসতেও পারে, এরকম আভাস পেয়েছেন কি না জবাবে বলেন, না এখনো পাইনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে