২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

শহীদ মিনারে দুই মহিলার জুতাপেটা-মিনি রেসলিং

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

৪৯ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি, ধস্তাধস্তি এমনকি জুতা পিটাপিটির ঘটনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের দিনটির চেতনা ভুলুন্ঠিত এবং শহীদ মিনারাকে কলংকিত করলেন সাবেক কাউন্সিলর শামীমা স্বাধীন এবং লিজা আখতার।

গতকাল ২৬ মার্চ মঙ্গলবার দুপুর থেকে দুই নারীর ধস্তাধস্তির একটি ভিডিও ও কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। অনেকেই এই ধস্তাধস্তি কে রেসলিং বলে আখ্যায়িত করেন।

জানা যায়, ধস্তাধস্তিতে জড়ানো দুই নারীর একজন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক নারী ওয়ার্ড কাউন্সিলর শামীমা স্বাধীন, অপরজন গত নির্বাচনে নারী ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিজা আক্তার।

গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ ধস্তাধস্তির ঘটনা ঘটে। সকালে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন। সকাল সাড়ে ১০টার দিকে মহিলা আওয়ামী লীগ একটি মিছিল নিয়ে শহীদ মিনারে এসে পুষ্পস্তবক অর্পন করে। মহিলা আওয়ামী লীগের মিছিলের সাথেই শহীদ মিনারে প্রবেশ করেন শামীমা। আর লিজা সেখানে আগে থেকেই ছিলেন। বিভিন্ন সংগঠনের পুষ্পস্তবক অর্পনের ছবি তুলছিলেন তিনি।

এ সময় মহিলা আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পনের পরই ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন শামীমা ও লিজা। কথাকাটাকাটির জেরে তারা হাতাহাতি শুরু করেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। সেখানে উপস্থিত অন্যরা তাদের শান্ত করেন।

এ নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করে এক ফেসবুক ইউজার লিখেন- ‘সিলেট শহীদ মিনারে দুই আলোচিত মহিলার জুতা পিটা পিটি ও মিনি রেসলিং।’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে