১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্ত্রীকে নিয়ে নিজের হলুদে নাচলেন মমিনুল বরগুনার কেজি স্কুল ক্যাবেল নেটয়ার্ক নিয়ে বিরোধ বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি

শাকিবের সঙ্গে প্রেম নিয়ে যা বললেন বুবলি

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

ঢালিউড তারকা শাকিব খান ও হালের জনপ্রিয় নায়িকা বুবলির মধ্যে প্রেম নিয়ে অনেক গুঞ্জন রয়েছে। বুবলির সঙ্গে শাকিবের ছবি করা নিয়ে অনেক আগে থেকেই অপু বিশ্বাসের আপত্তি রয়েছে বলে সংবাদমাধ্যমে খবর বেরিয়েছিল।

 

শাকিব ও বুবলির সম্পর্ক কী তা নিয়ে ভক্তবৃন্দের মাঝেও অনেক আগ্রহ রয়েছে। সামাজিক মাধ্যমে অনেক আলোচনা-সমালোচনাও হয়ে থাকে।

 

এবার সংবাদমাধ্যমের কাছে সেই প্রশ্নের সরাসরি উত্তর দিয়েছেন বুবলি। ‘শাকিব খানের সঙ্গে আপনার প্রেমের গুঞ্জন, সমালোচনা, দর্শকের ফ্যান্টাসি—এসব প্রসঙ্গে আপনি কি সরাসরি কোনো উত্তর দেবেন?’ এমন প্রশ্নের জবাবে বুবলি বলেন, ‘দেখুন, পর্দার নায়ক–নায়িকাদের নিয়ে দর্শকদের মধ্যে এ ধরনের প্রেমের গুঞ্জন, সমালোচনা, ফ্যান্টাসি কোনো নতুন বিষয় নয়। এর আগেও ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। তারকাদের নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই।

 

বুবলি চলচ্চিত্রে কাজ করুন সেটা তার পরিবার চাইতেন না জানিয়েছে তিনি বলেন, বাবা–মা চাননি আমি চলচ্চিত্রে কাজ করি। কাজেই শুরু থেকে পরিবারের বাধা ছিল। তবে আমাকে নিয়ে তারা উচ্ছ্বসিত না। আমার কাজের সবচেয়ে বড় সমালোচক আমার মা ও বড় বোনেরা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে